Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

পটিয়ায় পরকীয়ার বলী হলেন কিশোর আকিব 

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ২২:২১

মুখে ও হাতে ব্যান্ডেজ পরিহিত অভিযুক্ত আমিন ও নিহত কিশোর আকিব। ছবি: সংগৃহীত পটিয়ায় কিশোর আকিব হাসান (১৭) খুনের ঘটনার প্রধান আসামি আমান উল্লাহ খান আমিন (২৪) ওরফে রহমত উল্লাহকে গ্রেপ্তার করেছে পটিয়া থানা-পুলিশের একটি দল। আমিনের স্ত্রীর সঙ্গে আকিবের অনৈতিক সম্পর্কের জের ধরে তিনি ওই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে জানিয়েছেন। 

গতকাল শনিবার রাতে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কৌশিক আহমেদ খন্দকার তাঁর জবানবন্দি রেকর্ড করেন। এর আগে গত শুক্রবার রাতে চট্টগ্রাম মহানগরী হতে আমিনকে গ্রেপ্তার করা হয়। তিনি পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দরখীল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। কুমিল্লা জেলায় মৃত আলমগীর খানের ছেলে তিনি। জবানবন্দি শেষে তাঁকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। 

পটিয়া থানা-পুলিশ সূত্রে জানা যায়, আমিন উল্লার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে কিশোর আকিব হাসান খুন হন। অভিযুক্ত আমিন ও নিহত আকিব দুজনে এক সঙ্গে রং মিস্ত্রির কাজ করতেন। সেই সুবাদে দুজনের গভীর সম্পর্ক থেকে আমিনের ঘরে আশ্রয় পান আকিব। সেখানে বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ানোর ফলে তাঁকে হত্যার পরিকল্পনা করেন আমিন। পরিকল্পনা মোতাবেক দোকান থেকে ৬০ টাকা দামের একটি ছুরি কেনেন আমির। কাজের কথা বলে পরিকল্পনা করে নিয়ে যান হাইদগাঁও ইউনিয়নের গুচ্ছগ্রাম পাহাড়ি অঞ্চলে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পে। সেখানে নেওয়ার পর নির্জন স্থানে স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বিষয়টি তুলে বিবাদ শুরু করে আমিন। বিবাদের একপর্যায়ে ছুরিকাঘাত করে আকিবকে হত্যার পর টয়লেটের সেপটিক ট্যাংকে ফেলে মুখ বন্ধ করে দেন। এরপর আশ্রয়ণ প্রকল্পের ওই ঘরের মালিক নতুন ঘরে গিয়ে অব্যবহৃত ট্যাংক থেকে দুর্গন্ধ পেয়ে মুখ খোলার পর মরদেহ দেখতে পান। 

এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে নিহত আকিব হাসানের বাবা মোহম্মদ আলী হাসান বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আমিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

    অনশন পেরোলো ৩২ ঘণ্টা, হাসপাতালে ভর্তি ৬ শিক্ষার্থী

    চট্টগ্রামে অটোরিকশায় কিউআর কোড স্টিকার লাগানো ‍শুরু

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

    রাবিতে সশরীরেই চলবে ক্লাস-পরীক্ষা