Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

সিনেমার বিশ্ব বাজার নিয়ে শাকিবের প্রত্যাশা

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ২০:৩১

শাকিব খান। ছবি: ফেসবুক ‘এখন তো আমাদের সিনেমা ঢালাওভাবে আমেরিকায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে, বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আমি আশা করি, সেই দিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে- নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?’ কথাগুলো নিউইয়র্কে এক অনুষ্ঠানে বলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। গত শুক্রবার (৩ ডিসেম্বর) ৫০টির মতো সিনেমা হলে চলছে ছবিটি। এটি মুক্তি পেয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে। চলছে নিউইয়র্কেও। সেখানকার একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্থানীয় বাংলাদেশি প্রবাসীদের ‘মিশন এক্সট্রিম’ সিনেমা দেখার আমন্ত্রণ জানান নায়ক শাকিব খান। তিনি বলেন,‘একটা ছবি রিলিজ হয়েছে কিন্তু। মিশন এক্সট্রিম। সবাইকে এই ছবিটা দেখার আমন্ত্রণ জানাচ্ছি। বিকজ আমি সব সময়ই চাই, শুধু আমি কেন, যাঁরাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; আমরা সব সময় সবাইকে সাপোর্ট করি। তাঁদের প্রতি আমরা শুভকামনা সব সময়ই রাখি। অনেক ভালো লাগল আপনাদের সামনে এসে, এই অনুষ্ঠানে এসে। অনেক মানুষের অনুষ্ঠান, অনেক সুন্দর অনুষ্ঠান। আজকে এই অডিটরিয়ামে বলছি, এমন একদিন আসবে যেদিন আমরা এখানকার বড় কোনো স্টেডিয়ামে প্রোগ্রাম করব। বিরাট প্রোগ্রাম করব।’

ঢালিউডের জনপ্রিয় এই নায়ক বর্তমানে নিউইয়র্কে। সেখানে তিনি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করেছেন। ইউএসএনিউজ অনলাইনডটকম নামের একটি ফেসবুক পেজে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ৪ ঘণ্টারও বেশি দীর্ঘ একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানেই দেখা গেল মিশন এক্সট্রিম দেখতে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছেন শাকিব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    ‘টান’-এর ঝলকে টানটান চমক

    ১৬ বছর পর একক গান নিয়ে এলেন হামিন আহমেদ

    ধানুশের বাবা বললেন বিচ্ছেদ হয়নি!

    মারা গেলেন বলিউড তারকাদের ভরসার আইনজীবী

    আষাঢ়ে নয়

    আবারও কাঁদলেন টুনটুন

    আতঙ্কের ওমিক্রনে ম্লান হার্ড ইমিউনিটির আশা

    নিষেধাজ্ঞা দিয়ে কতটা কাবু করা যাবে রাশিয়াকে

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

    জমি লিখে না দেওয়ায় মা'কে গলা টিপে হত্যা

    গাম্বিয়ায় সাফল্য পাচ্ছেন বাংলাদেশের সাবেক কোচ