Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

নালিতাবাড়ীতে ইউনিয়ন পরিষদের ৬টি কক্ষের তালা ভেঙে চুরির অভিযোগ

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ২১:১৬

ইউনিয়ন পরিষদের কক্ষের আলমারি থেকে চুরি করা হয়েছে গুরুত্বপূর্ণ নথি। ছবি: আজকের পত্রিকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬টি কক্ষের তালা ভেঙে চুরির অভিযোগ পাওয়া গেছে। এতে ইউনিয়ন ডিজিটাল সেন্টার কক্ষের ভেতরে থাকা ২টি কম্পিউটার সেট ও আলমারি ভেঙে একটি ল্যাপটপ ও বিভিন্ন প্রকল্পের নথি চুরি এবং ইউপি সচিবের কক্ষের ২টি আলমারি ভেঙে নথি চুরির ঘটনা ঘটেছে। 

গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান লিখিত অভিযোগ করেছেন। 

জনপ্রতিনিধি ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে নালিতাবাড়ী উপজেলায় ১০টি ইউপিতে ভোট অনুষ্ঠিত হয়। এতে রূপনারায়ণকুড়া ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী মো. মিজানুর রহমানকে ৪৮ ভোটের ব্যবধানে পরাজিত করে ‘বিদ্রোহী’ প্রার্থী ঘোড়া প্রতীক নিয়ে মঞ্জুর আল মামুন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রূপনারায়ণকুড়া ইউপি ভবনটি পাখিয়াতলা গ্রামে অবস্থিত।

ভোটের পর থেকে সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান আর ইউপিতে যাননি। আজ সকাল ৭টার দিকে পরিষদের কক্ষের তালা ভাঙা দেখতে পেয়ে এলাকাবাসী মিজানকে খবর দেন। পরে পরিষদে এসে ৬টি কক্ষের তালার সঙ্গে রিং ভাঙা দেখতে পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে চুরির বিষয়টি পর্যবেক্ষণ করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

চয়টি কক্ষের তালা ভেঙে ফেলা হয়। ছবি: আজকের পত্রিকা তবে কয়েকজন এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় কোনো চুরির ঘটনা ঘটে না। কিন্তু হঠাৎ এই চুরির ঘটনাটি কীভাবে হলো, এ নিয়ে সবাই জল্পনাকল্পনা করছেন। তবে পুলিশের তদন্তের মাধ্যমে আসল ঘটনা বের হয়ে আসবে বলে ধারণা করছেন তাঁরা। 
 
এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ‘ভোটের পর থেকে আমি পরিষদে যাইনি। সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পরিষদে আসি। ছয়টি কক্ষের তালার রিং ভেঙে ভেতরে প্রবেশ করে স্টিলের আলমারি ভেঙে ল্যাপটপ ও বিভিন্ন নথি চুরি করা হয়েছে। ঘরে থাকা একটি কম্পিউটার ও সরঞ্জাম নিয়ে গেছে। বিভিন্ন প্রকল্প নিয়ে আমাকে প্রশ্নবিদ্ধ করতে এই চুরি সংঘটিত হতে পারে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।’ 

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পরীক্ষা শুরুর ২ মিনিটেই প্রশ্ন ফাঁস, ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০ 

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    ক্ষেতলালে বাসের চাপায় পিকআপের চালক নিহত

    আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

    সিপিবি ময়মনসিংহের নতুন কমিটিতে সভাপতি মিল্লাত, সাধারণ সম্পাদক বাহার

    পরীক্ষা শুরুর ২ মিনিটেই প্রশ্ন ফাঁস, ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০ 

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    ইভিএম বক্স বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে: গয়েশ্বর

    কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে চাকরি

    ক্ষেতলালে বাসের চাপায় পিকআপের চালক নিহত