Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ব্রাহ্মণবাড়িয়ায় থানার সামনে দু’পক্ষের সংঘর্ষ, ৩ পুলিশসহ আহত ৮

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:১৫

সালিস চলাকালে থানার সামনেই সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। ছবি: আজকের পত্রিকা পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা গেটের সামনে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে তিন পুলিশসহ আহত হয়েছেন আটজন। আজ শনিবার দুপুরে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ, এসআই আসরাফুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন, শাওন মিয়া (৩০), কাউছার মিয়া (৪৫), ছুবুর মিয়া (৩০), পাবেল মিয়া (৩৪), রাজিব (৩০)।

সালিস চলাকালে থানার সামনেই সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। ছবি: আজকের পত্রিকা স্থানীয়রা জানান, উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে কয়েক মাস ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শাওন নামে এক যুবককে শ্রীরামপুর এলাকায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে মারধর করার সংবাদ পান তাঁর মামা কাউছার মিয়া। থানায় একটি সালিস বৈঠক থেকে খবর পেয়ে সেখানে যাচ্ছিলেন তিনি।

এ সময় থানা গেটে আলমনগর গ্রামের রাজিব ও রবিনের সঙ্গে কাউছারের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে দু’পক্ষের লোকজন থানা গেটেই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে আহত হন তিন পুলিশসহ আটজন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পর দ্বিতীয় দফায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত পাঁচজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    ক্ষেতলালে বাসের চাপায় পিকআপের চালক নিহত

    আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    ইভিএম বক্স বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে: গয়েশ্বর

    কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে চাকরি

    ক্ষেতলালে বাসের চাপায় পিকআপের চালক নিহত

    আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

    সিপিবি ময়মনসিংহের নতুন কমিটিতে সভাপতি মিল্লাত, সাধারণ সম্পাদক বাহার