Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

‘তুমি ছাড়া আমাকে বোঝার মতো আর কেউ ছিল না’ 

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৬:২১

প্রতীকী ছবি ব্রাহ্মণবাড়িয়ায় চিরকুট লিখে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার ভোরে মেড্ডার তিতাস পাড়া থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত ওই যুবকের নাম মোফাসসিল (২৬)। তিনি জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। পেশায় তিনি ছিলেন একজন সিএনজিচালক। 

মোফাসসিলের মা চান বানু বলেন, `বছর দুয়েক আগে মেড্ডার হেলিম মিয়ার মেয়ে মিলির (১৮) সঙ্গে বিয়ে হয় মোফাসসিলের। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য তৈরি হয়। শেষ পর্যন্ত বিয়ের প্রায় দুই বছর পর তাঁদের ডিভোর্স হয়ে যায়। কিন্তু সাবেক স্ত্রী মিলির প্রতি ভালোবাসা কমেনি মোফাসসিলের। সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।' 

মোফাসসিলের লিখে যাওয়া চিরকুটের কিছু লেখা ছিল এ রকম, `জানো মিলি, তুমি ছাড়া আমাকে বোঝার মতো আর কেউ ছিল না। তুমি আমার ভালোবাসা বুঝেও বুঝলে না। কোনো  একদিন আমার ভালোবাসা বুঝবে, সেদিন খুঁজলেও পাবে না। পৃথিবীতে কেউ কাউকে ঠকিয়ে কোনো দিন জিততে পারেনি, তুমিও পারবে না। কারও মনে কষ্ট দিয়ে কেউ কোনো দিন সুখী হতে পারেনি, তুমিও পারবে না। কোনো দিন ভাবিনি ছেড়ে চলে যাবে আমায়’ চিঠির আরেক পৃষ্ঠায় মোফাসসিল লেখেন, ‘স্বার্থপর পৃথিবীতে টাকাই সব। সব হারিয়েছি টাকার জন্য, হারিয়েছি তোমাকেও।' ও যেতে চায়নি, ওকে বাধ্য করেছে ওর মা-বাবা ও বড় বোন।

পরিবারের সদস্যরা জানান, ফজর নামাজের পর অটোরিকশা নিয়ে বের হন মোফাসসিল। এর ঘণ্টাখানেক পর মেড্ডার শ্মশানঘাটের একটি কড়ইগাছের সঙ্গে তাঁর লাশ ঝুলতে দেখেন স্থানীয় লোকজন। পাশেই অটোরিকশাটি ছিল। 

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি এমরানুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন

    ‘আপনার সার্ভিসের আর প্রয়োজন নেই’, শিক্ষকদের অব্যাহতির চিঠি

    বিএসআরএম কারখানায় ৩ শ্রমিক বিদ্যুতায়িত

    দেবিদ্বারে বেপরোয়া কিশোর গ্যাং ‘বদর বাহিনী’

    উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন

    মেসিকে টপকে টানা দ্বিতীয়বার ফিফার বর্ষসেরা খেলোয়াড় হলেন লেভানডফস্কি

    করোনার সঙ্গে ইনফ্লুয়েঞ্জা ইউরোপে ‘টুইন্ডেমিক’

    অভিনয়শিল্পী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক