Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

যে শর্তে বিয়ে করবেন সারা আলী খান

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ২০:২৩

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম বিয়ে করবেন সারা আলী খান। কিন্তু যিনি তাঁর শর্ত মেনে নেবেন, সেই পুরুষের পাণি গ্রহণ করবেন সাইফ আলী খানের মেয়ে। কী সেই শর্ত? যে পুরুষ তাঁর ও তাঁর মায়ের সঙ্গে থাকতে পারবেন, সাইফকন্যা নাকি তাঁকেই বিয়ে করবেন।

নতুন ছবি ‘আতরঙ্গি রে’র প্রচারে দ্য ইকোনমিক টাইমসের মুখোমুখি হয়েছিলেন সারা আলী খান। ছবিতে তাঁর চরিত্রের নাম রিঙ্কু। প্রেমিকের সঙ্গে বহুবার সে বাড়ি থেকে পালায়। বাস্তবে এমন পালিয়ে বিয়ে করার পরিকল্পনা আছে কি না—সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে সারা বলেন, ‘আমার ঘর মানে আমার মা। কোথাও পালিয়ে গেলেও সেখানেই ফিরে আসব। মাকে ছেড়ে কোথাও যাওয়ার ক্ষমতা আমার নেই। এই যে আজকে সাক্ষাৎকার দিতে এলাম, কোন পোষাক পরব, সেটাও আমার মা বলে দিয়েছে।’

সাইফ আলী খানের সঙ্গে অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯। এরপর মায়ের কাছে থেকে তাঁর আদর্শেই বেড়ে ওঠেন। তাই অমৃতাকে ঘিরেই আবর্তিত সারার জীবন। সাইফ দ্বিতীয় বিয়ে করলেও অমৃতা একাই থেকেছেন তাঁর সন্তানদের সঙ্গে। ২০০৪ সালের পর থেকে মেয়ে সারা ও ছেলে ইব্রাহিমের সঙ্গে আলাদা বাড়িতে থাকেন অমৃতা। তাই মা ছাড়া মেয়ে যেন অন্ধ। তাঁর এই সাক্ষাৎকারেও সেই উদাহরণই মিলল।

সারা আলী খান ও তাঁর মা অমৃতা। ছবি: ইনস্টাগ্রাম বলিউডে পা রাখার পরেই সুশান্ত সিং রাজপুতের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সারা আলী খান। তবে তা টিকেছিল মাসখানেক। তারপর কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর প্রেমের খবরও কারো অজানা নয়। কিন্তু সেটাও ভেঙে যায় হুট করে। আপাতত সিঙ্গেল। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর, সুন্দরী সারার সিঙ্গেল থাকার রহস্য কী তাহলে এমন ছেলে!

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম বলা যায়, সারা আলী খান তাঁর মা অমৃতা সিংয়ের জেরক্স কপি। মুখের আদলে যেমন মিল রয়েছে, তেমনি ব্যবহারে। অমৃতাও নাকি সারার মতোই চট করে সবার সাথে মিশতে পারেন। এভাবেই হাসি লেগে থাকত অমৃতার মুখে। আর তাই মা-মেয়ের জমেও খুব। এমনকি সারা অনেকবার জানিয়েছেন, যে কোনো সাক্ষাৎকার দেওয়ার আগে তিনি কথা বলেন মায়ের সঙ্গে।

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    ‘টান’-এর ঝলকে টানটান চমক

    সিপিবি ময়মনসিংহের নতুন কমিটিতে সভাপতি মিল্লাত, সাধারণ সম্পাদক বাহার

    তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিয়োগ

    রাউজানে অনাথালয় থেকে দুই বোন নিখোঁজ

    পরীক্ষা স্থগিতের প্রতিবাদে ৭ কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ

    শৈলকুপায় নির্বাচন-পরবর্তী সহিংসতায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

    ইবিতে ক্লাস অনলাইনে, সশরীরে চলমান পরীক্ষা