Alexa
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

বাসচাপায় বাবা ও ছেলেসহ নিহত ৩

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১৫:২৯

প্রতীকী ছবি বাসচাপার পৃথক দুই ঘটনায় বাবা ও ছেলেসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর বোয়ালিয়া থানার আহমদনগর এবং গোদাগাড়ী উপজেলার বাসলিতলা এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। দুটি বাস দুই মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

গোদাগাড়ীতে নিহত দুজন হলেন সাজু মিয়া (৩২) ও তাঁর ছেলে আব্দুল্লাহ আল আলিফ (৭)। সাজু মিয়া দীপশিখা নামের একটি বেসরকারি সংস্থার কর্মী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামে। বাবার নাম আব্দুল মজিদ। চাকরির জন্য সাজু গোদাগাড়ীতে পরিবার নিয়ে থাকতেন।

নগরীতে নিহত ব্যক্তির নাম নাজমুল ইসলাম (২৯)। তানোর উপজেলার বিল্লি বাজারে তাঁর বাড়ি। তিনি পেশায় একজন গ্রাম্য চিকিৎসক ছিলেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, সাজু সকাল ৯টার দিকে ছেলে আলিফকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য মোটরসাইকেলে করে বাড়ি থেকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উঠছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উল্টো দিকে গিয়ে সাজুর মোটরসাইকেলকে চাপা দেয়। এরপর বাসটি রাস্তার পাশে দুটি গাছে আঘাত করে থেমে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়। বাসটিও দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ব্যারিকেড দিয়ে মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে দুই পাশে তীব্র যানজট দেখা দেয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাসের চালক ও সহকারী পালিয়েছেন। এ নিয়ে থানায় মামলা হবে বলে জানান ওসি কামরুল হাসান।

এদিকে নগরীতে দুর্ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরসাইকেল নিয়ে শহরে ঢুকছিলেন নাজমুল। তখন দ্রুতগতির একটি বাস তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

তবে কোনো গাড়িটি চাপা দিয়ে গেছে সেটি শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান। তিনি জানান, সকাল সাড়ে ৮টার দিকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল ও তার পাশে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকার খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে যান। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় চালু রাখার দাবি

    কবর খুঁড়ে কঙ্কাল চুরি

    এ যুগের কুম্ভকর্ণ

    ছয় দিন পর শিক্ষার্থীদের টিকাদান আবার শুরু

    শ্রীবরদীতে মই দৌড় প্রতিযোগিতা

    সড়কের অভাবে নিঃসঙ্গ সেতু

    শাবিপ্রবি শিক্ষার্থীদের সংহতি জানাতে একাই দাঁড়ালেন চবি শিক্ষক মাইদুল ইসলাম

    পুলিশের ‘বাধায়’ ছাত্রদলের প্রতীকী অনশন পণ্ড করার অভিযোগ 

    বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে চাকরি

    শক্তিশালী ইসি গঠনে আইন প্রণয়ন করছে সরকার: কাদের

    হাসপাতাল থেকে নবজাতক চুরি

    এমপির বিরুদ্ধে গরু চুরির অভিযোগ তুললেন যুবলীগ নেতা