Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

আসছে মিমির দুই ছবি

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১১:৩৫

আফসানা মিমি। ছবি: গোলাম সাব্বির গত বছর ১৮ নভেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমির নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগের পরিচালক হিসেবে যোগ দিয়েছেন অভিনেত্রী ও নির্মাতা আফসানা মিমি। নতুন কর্ম পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করতে হয়েছে একটি বছর। এখন ব্যস্ত বিজয় দিবসের অনুষ্ঠান আয়োজন নিয়ে। এরই মধ্যে জানালেন নিজের অভিনীত ছবির খবর। আফসানা মিমি অভিনীত দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। একটি গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’, অন্যটি নূর ইমরান মিঠুর ‘পাতালঘর’।

এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘পাপ-পুণ্য’। আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। ছবিতে মিমি অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও সিয়ামের সঙ্গে। মিমি বলেন, ‘আমার জন্য “পাপ-পুণ্য” ছবিতে অভিনয় করাটা ছিল ভীষণ আনন্দের। কারণ আমার খুব ইচ্ছা ছিল চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করার। চঞ্চলেরও ইচ্ছা ছিল আমার সঙ্গে অভিনয়ের। এ ছবিতে আমাদের সেই শখ পূরণ হয়েছে। অন্যদিকে সিয়ামের সঙ্গে একটি নাটকে অভিনয় করেছিলাম চয়নিকা চৌধুরীর পরিচালনায়। আমার মনে হয়েছিল, আমি তাতে ভালো অভিনয় করতে পারিনি। পরে এক দিন সিয়ামের সঙ্গে দেখা হলে আমিই বললাম, সিয়াম, আমাদের আরেকটি ভালো কাজ করতে হবে। সেই ইচ্ছাটাও পূরণ হয়েছে এ ছবিতে। “পাপ-পুণ্য”র শুটিং করেছি চাঁদপুরে। আর “পাতালঘর” ছবির শুটিং করেছি গত বছর রাজবাড়ীর পাংশায়।’

নূর ইমরান মিঠুর ‘কমলার রকেট’ দেখে ভালো লেগেছিল আফসানা মিমির। তাই মিঠু যখন ‘পাতালঘর’ ছবিতে অভিনয়ের প্রস্তাব দিলেন, ‘না’ বলেননি মিমি। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মিমি ও নুসরাত ফারিয়া। এ ছবিও বছরের প্রথম ভাগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নতুন বছরে আরও একটি ছবিতে অভিনয়ের বিষয় চূড়ান্ত হওয়ার কথা মিমির। পাশাপাশি কথা চলছে ওয়েবসিরিজ নিয়েও। সব ঠিক থাকলে শিগগিরই ওয়েবে দেখা যাবে মিমিকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    হেলে পড়া সেতু সংস্কার হয়নি চার বছরেও

    সখীপুরে দুই ইটভাটা মালিককে জরিমানা

    স্বর্ণের কয়েন বিক্রির নামে প্রতারণা, আটক ১

    গারো পাহাড়ে পানির সংকট

    অভিজ্ঞতা ছাড়াই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ 

    স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হতে চান?  

    বিশ্ববিদ্যালয়ের জন্য ভূমি অধিগ্রহণে দুর্নীতির অভিযোগ বানোয়াট ও ষড়যন্ত্রমূলক: শিক্ষামন্ত্রী   

    ৪২ বছর পর বার্টি...

    যুবলীগ নেতার বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে মামলা

    রাউজানে আড়াই হাজার টাকার বিনিময়ে ভুয়া জন্মনিবন্ধন, যুবকের কারাদণ্ড