Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ভিকি-ক্যাটরিনার বিয়ের শর্তে বিরক্ত অতিথিরা

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৭:৩৫

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: টুইটার বলিউডের বহুল আলোচিত দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ৯ ডিসেম্বর বিয়ে করবেন। রাজকীয় বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। হোটেল বুকিং থেকে শুরু করে সাজসরঞ্জাম নির্বাচন, সবই করা হয়েছে। বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনা প্রতিদিনই নতুন নিয়ম করছেন আগত অতিথিদের জন্য। এসব নিয়মকানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: টুইটার বিয়েতে উপস্থিত এক অতিথি ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তিনি জানান, ভিকি-ক্যাটরিনার বিয়ের সমন্বয়কারী টিম প্রতিদিন একটি করে নতুন নিয়ম পাঠায়। অতিথি বলেন, ‘আমি জানি না তাদের টিম এসব নিয়ে এত চাপ নিচ্ছে, নাকি দম্পতি নিজেরাই তাদের বিয়ে গোপন রাখতে চাইছেন। বিয়েতে যোগ দেওয়ার জন্য প্রতিদিনই নতুন নতুন শর্ত সামনে আসে। ঈশ্বরের জন্য এই বিবাহ। কোনো রাষ্ট্রের গোপনীয়তা নয় যার জন্য এত পাহারা বসানো হচ্ছে!’
অতিথি আরও বলেন, ‘কিছু শর্ত আপত্তিকর এবং অপমানজনক। আপনি যদি আপনার অতিথিদের বিশ্বাসই না করতে পারেন, তাহলে কেন তাদের ডাকবেন? এটা করো, ওটা করতে পারবে না, বলা হচ্ছে প্রতিদিন।’

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: টুইটার অন্যদিকে, ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী, বিয়েতে আগত অতিথিদের জন্য একটি নতুন চুক্তিপত্র তৈরী করা হয়েছে। অতিথিদের চুক্তিতে স্বাক্ষর করতে হবে। এই চুক্তিপত্র প্রকাশ করা যাবে না। এর অর্থ এই যে তারা দম্পতির বিয়েতে তাদের উপস্থিতি সম্পর্কে কথা বলতে পারবে না, ছবি তুলতে পারবে না, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে পারবে না, বিয়ের স্থানের বিবরণ শেয়ার করবে না, ফোন ব্যবহার করবে না।

অনুষ্ঠানস্থলে এখন অতিথিদের ওপর এত শর্ত চাপিয়ে, মনে হচ্ছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ বিয়েকে তাদের সম্পর্কের মতোই গোপন রাখতে চান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    রূপগঞ্জে যমুনা টেলিভিশনের গাড়িতে হামলা, সাংবাদিককে মারধর

    প্রথম নাসিক নির্বাচনের আগে পদত্যাগ করতে চেয়েছিলেন ৩ নির্বাচন কমিশনার

    যাত্রীদের নিরাপত্তায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বেড়া

    নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

    শিক্ষককে মারধর করে অব্যাহতিপত্রে সাক্ষর নেওয়ার অভিযোগ

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা