Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ছাগল চুরি করে খেয়ে ফেলার অভিযোগে সরকারি কর্মচারীদের বিরুদ্ধে মামলা

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৩:০৭

ছাগল চুরি করে খেয়ে ফেলার অভিযোগে সরকারি কর্মচারীদের বিরুদ্ধে মামলা পিরোজপুরের নাজিরপুরে চুরির ছাগল দিয়ে ভূরিভোজের অভিযোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বুধবার ছাগলের মালিক আব্দুল লায়েক ফরাজী বাদী হয়ে পিরোজপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার কর্মচারী ও অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলাটি করেন।

মামলার অভিযোগপত্রে ওই হাসপাতালের কর্মচারী মো. শাহিন খান (৩২), মো. চমন খান (২৫), মো. পলাশ খান (৩৩) ও মো. বাশার শেখের (৪৫) নাম উল্লেখ করা হয়েছে। 

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ নভেম্বর লায়েক ফরাজীর ছাগলটি স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর গেলে ওই কর্মচারীরাসহ কয়েকজন সেটি জবাই করেন। পরে ওই ছাগলের মাংস স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে রান্না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা মিলে ভুরি ভোজ করেন। এ বিষয়ে থানায় মামলার জন্য আবেদন করলে থানা তা এজাহারভুক্ত না করে মীমাংসার আশ্বাস দিয়ে কালক্ষেপণ করে। তাই তিনি বাধ্য হয়ে আদালতে মামলা করেছেন। 

ভুক্তভোগী লায়েক ফরাজী বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর থেকে চুরি হয়ে যাওয়া ছাগলটি স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী শেখ বাশারসহ চারজন মিলে জবাই করেন। পরে ওই ছাগলের চামড়া স্থানীয় চামড়া ক্রেতার কাছে থেকে গত সোমবার (২২ নভেম্বর) দুপুরে উদ্ধার করা হয়। চামড়ার ক্রেতা আমাকে জানান, ওই চামড়াটি হাসপাতালের সুইপার বাশার শেখ তাঁকে দিয়েছেন এবং স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা ওই ছাগল দিয়ে ভূরিভোজ করেছেন। এ বিষয়ে থানায় মামলার জন্য আবেদন করলেও থানা তা এজাহার হিসেবে নেয়নি। আশা করি, আদালতে মামলার মাধ্যমে ন্যায় বিচার পাব। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

    শিক্ষককে মারধর করে অব্যাহতিপত্রে সাক্ষর নেওয়ার অভিযোগ

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    সালিসি বৈঠক শেষেই সংঘর্ষ, নিহত ১ 

    অবৈধভাবে মাটি কাটায় ৭ জনকে কারাদণ্ড

    নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

    শিক্ষককে মারধর করে অব্যাহতিপত্রে সাক্ষর নেওয়ার অভিযোগ

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    ইউক্রেনে ‘মারণাস্ত্র সহায়তা’ পাঠালো যুক্তরাষ্ট্র 

    সালিসি বৈঠক শেষেই সংঘর্ষ, নিহত ১