Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ওয়ানডেতে কোহলির নেতৃত্ব থাকবে তো!

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১১:২৪

ওয়ানডেতে কোহলির নেতৃত্ব নিয়ে সিদ্ধান্ত আসছে দ্রুত। ছবি: সংগৃহীত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই টুর্নামেন্ট শেষে সেই সংস্করণে নেতৃত্ব ছাড়ার ঘোষণা দেন বিরাট কোহলি। এরপর থেকে অন্য সংস্করণ গুলোতেও তাঁর অধিনায়ক থাকা নিয়ে চলতে থাকে নানা গুঞ্জন। বিশেষ করে ওয়ানডে ক্রিকেটে কোহলির নেতৃত্বে থাকা নিয়েও আছে সংশয়। তবে শেষ পর্যন্ত ওয়ানডেতে কোহলি অধিনায়ক থাকবেন কি না সে সিদ্ধান্ত জানা যাবে কয়েক দিনের মধ্যেই।

দক্ষিণ আফ্রিকা সফর সামনে রেখে এই সপ্তাহেই ভারতীয় দল ঘোষণা করার কথা চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক কমিটির। সেই ঘোষণাতেই কোহলির নেতৃত্বে থাকা না থাকার বিষয়টি খোলাসা হবে। যদিও করোনার নতুন রূপ ওমিক্রন ছড়িয়ে পড়ার কারণে শেষ পর্যন্ত এই সফরের আলোর মুখ দেখবে কি না তা এখনো নিশ্চিত না। তবে আনুষ্ঠানিকভাবে এখনো এই সফর থেকে সরে আসেনি বিসিসআই। পাশাপাশি সবকিছু পরিকল্পনা মতো এগোলে আগামী কদিনের মধ্যেই জানা যাবে কোহলির অধিনায়কত্ব নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তও। 

 ২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের কারণে খুব বেশি ওয়ানডে ম্যাচ পাচ্ছে না দলগুলো। আগামী বছর সব মিলিয়ে ৯টি ওয়ানডে খেলবে ভারত। ৩টি ঘরের মাটিতে ও বাকি ৬টি দেশের বাইরে। 

তবে শেষ পর্যন্ত দক্ষিণ সফর না হলে সেই ম্যাচ সংখ্যা আরও কমে যেতে পারে। বিসিসিআই অবশ্য সব পরিস্থিতি বিবেচনায় নিয়ে এই সফর নিয়ে সিদ্ধান্ত চাচ্ছে। এর আগে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, ‘এখনো এই সফর নিয়ে আমরা ইতিবাচক আছি। আমাদের হাতে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় আছে। প্রথম টেস্ট শুরু হবে ১৭ ডিসেম্বর। এটা নিয়ে চিন্তা-ভাবনা করে সিদ্ধান্ত নেব।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মেসিকে টপকে টানা দ্বিতীয়বার ফিফার বর্ষসেরা খেলোয়াড় হলেন লেভানডফস্কি

    কোহলির জায়গা নিতে রাজি বুমরা

    শেষ মুহূর্তে আর ম্যাচ হারতে চান না সালাউদ্দিন

    বিপিএল খেলতে ১০ কেজি ওজন কমিয়েছেন মাশরাফি

    মেসিকে টপকে টানা দ্বিতীয়বার ফিফার বর্ষসেরা খেলোয়াড় হলেন লেভানডফস্কি

    করোনার সঙ্গে ইনফ্লুয়েঞ্জা ইউরোপে ‘টুইন্ডেমিক’

    অভিনয়শিল্পী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    আহত শিক্ষার্থীদের চিকিৎসার দায়িত্ব নিল শাবিপ্রবি প্রশাসন