Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ঘর ছেড়েছেন স্ত্রী, নেতৃত্ব হারিয়ে সংসার সামলাচ্ছেন পেইন

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ০০:০৩

স্ত্রী দিব্যি ছুটি কাটাচ্ছেন, সন্তানদের দেখাশোনা করছেন পেইন। ছবি: ডেইলি মেইল জীবনের কঠিনতম অধ্যায় পার করছেন টিম পেইন। কদিন আগেও অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক ছিলেন তিনি। ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলা অ্যাশেজে তাঁর নেতৃত্বেই খেলার কথা অজিদের। কিন্তু পুরোনো নারী কেলেঙ্কারির ঘটনা নতুন করে মাথাচাড়া দিয়ে ওঠায় ছাড়তে হয়েছে নেতৃত্ব। 

বিপদের দিনগুলোতে যে মানুষটি পাশে থাকবেন বলে কথা দিয়েছিলেন, তিনিও আর নেই। স্বামী-সন্তানকে ফেলে পেইনের স্ত্রী বনি ম্যাগস যে গেছেন ছুটি কাটাতে! এখন তাই সংসার সামলাতে হচ্ছে পেইনকে। 

রাজ্য দল তাসমানিয়ার নারী সহকর্মীকে পাঠানো অশ্লীল বার্তা সামনে আসার পর থেকেই টালমাটাল পেইনের জীবন। নেতৃত্ব ছাড়ার কদিন পর ক্রিকেট থেকে দূরে থাকার ঘোষণা দেন তিনি। তবু তাঁকে ঘিরে সমালোচনা থামছে না। এসব থেকে দূরে থাকতেই বান্ধবীকে নিয়ে একা সময় পার করছেন পেইন-পত্নী বনি। 

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের প্রতিবেদনে জানিয়েছে, সোমবার একটি গাড়িতে দক্ষিণ হোবার্টের বাড়ি ছাড়েন বনি। এ সময় বেশ চিন্তিত দেখাচ্ছিল তাঁকে। তবে বান্ধবীর সঙ্গে ‘হলিডে হাউস’ নামের একটি রিসোর্টে যাওয়ার পর থেকে ভালো আছেন তিনি। 

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বনি জানিয়েছেন, তিনি দারুণ সময় কাটাচ্ছেন। একটি ছবিতে তাঁকে সমুদ্রের সামনে বসে নারীবাদের বইও পড়তে দেখা গেছে। এদিকে, ছুটি কাটাতে না গিয়ে বাসায় থেকে বাচ্চাদের দেখাশোনা করতে দেখা গেছে পেইনকে। 

২০১৮ সালে নারী কেলেঙ্কারি নিয়ে প্রথমবার পেইন সমালোচিত হলে স্ত্রী বনি বেশ দৃঢ়ভাবেই স্বামীর পাশে ছিলেন। এমনকি এক সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্য জীবন আরও সুন্দর হওয়ার কথাও জানান। 

তবে ৩ বছর পর একই বিষয় ফের সামনে আসায় স্বামীর সঙ্গ ছাড়লেন বনি। স্ত্রী চলে যাওয়ায় পেইনের ভেতরকার ব্যথা যে আরও বেড়েছে, সেটা না বললেও চলে! 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অবশেষে কিংবদন্তির মেলায় যাচ্ছেন রফিক ও সুমন

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি

    বিশ্বকাপের ফাইনাল খেলবে ইংল্যান্ড, ভনের ভবিষ্যদ্বাণী

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    ইভিএম বক্স বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে: গয়েশ্বর

    কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে চাকরি

    ক্ষেতলালে বাসের চাপায় পিকআপের চালক নিহত

    আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২