Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

সংসারের খরচ যেভাবে ভাগ হয়

আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ২০:২২

অজয় দেবগণ ও কাজল। ছবি: ইনস্টাগ্রাম ফোর্বস ম্যাগাজিনের জরিপে বিশ্বের অন্যতম ধনী অভিনেতা হিসেবে অক্ষয় কুমারের নাম রয়েছে। এত ধনী হওয়া সত্বেও সংসারের সব খরচ তাঁকে একা বহন করতে দেন না অক্ষয়ের স্ত্রী বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। সংসারের যাবতীয় খরচ নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন তাঁরা। টুইঙ্কেল জানান, তাঁদের দুই সন্তান আরভ এবং নিতারার পড়াশোনার যাবতীয় খরচের ভার তিনি স্বেচ্ছায় নিজের কাঁধে তুলেছেন।

টুইক ইন্ডিয়ার জন্য কাজলের সাক্ষাৎকার নিচ্ছিলেন টুইঙ্কেল। সেখানেই গল্প-আড্ডার ফাঁকে কাজলকে টুইঙ্কেল জিজ্ঞেস করেন যে কীভাবে তিনি ও তার স্বামী অজয় দেবগণ সংসারের যাবতীয় খরচ নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন। উদাহরণ হিসেবে নিজের প্রসঙ্গ টেনে টুইঙ্কেল বলেন,‘এই যেমন আমার দুই সন্তানের পড়াশোনার সব খরচের দায়িত্ব আমি নিয়েছি’। এরপর মজা করে তাঁর সংযোজন, ‘ভবিষ্যতে ওদের বলতে পারব যে তোরা যে আজ পড়াশোনা করে শিক্ষিত হয়েছিস, তার একমাত্র কারণ আমিই!’

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। ছবি: ইনস্টাগ্রাম সেই কথার উত্তরে কাজল জানান, তাঁর আর অজয়ের সংসারে সবরকমের অনলাইনে খরচ মেটানোর দায়িত্ব তাঁর উপর ন্যস্ত রয়েছে। অন্যদিকে, সংসারের সবরকমের অফলাইন পেমেন্ট অজয় নিজের দায়িত্বে করেন। তবে সংসার সামলাতে যে অজয় বেশ পরিপক্ক, সেকথাও জানিয়েছেনে এই বলিউড অভিনেত্রী। কাজলের কথায়, ‘আমাদের দুই সন্তানের সমস্ত খুঁটিনাটি বিষয় অজয় ভীষণভাবে খেয়াল রাখে। তাঁদের জন্য ভোরে উঠে টিফিন প্যাক করে স্কুলে পাঠানো থেকে তাঁদের হোমওয়ার্ক পর্যন্ত। স্কুলে কি রেজাল্ট আসলো তারও নিয়মিত খেয়াল রাখে অজয়।’

২০০১ সালে বিয়ে করেছেন অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। তাঁদের দুই সন্তান আরভ এবং নিতারা। ২০০২ সালে আরভের জন্ম, ২০১২ সালে নিতারারি জন্ম।

অন্যদিকে বলিউডের অন্যতম সেরা দম্পতি কাজল ও অজয় দেবগন। ২১ বছর ধরে একসঙ্গে পথ চলছেন তারা। তাদের সম্পর্কের রসায়ন এখনও বেশ মজবুত।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    গত চার বছরে শাবিপ্রবির সুনাম অনেকে বেড়েছে: শিক্ষামন্ত্রী

    শাবিপ্রবির আন্দোলনে অন্য কারও ইন্ধন দেখছেন শিক্ষামন্ত্রী

    পুলিশি অ্যাকশন দুঃখজনক, আলোচনার আহ্বান শিক্ষামন্ত্রীর

    লোহাগাড়ায় টমেটোবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২ 

    রাজধানীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু

    রূপগঞ্জে যমুনা টেলিভিশনের গাড়িতে হামলা, সাংবাদিককে মারধর