Alexa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

দাউদকান্দিতে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ২

আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ১৮:৩১

ছবি: প্রতীকী দাউদকান্দিতে সদ্য নির্বাচিত (ঘোড়া মার্কা) স্বতন্ত্র চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লার সমর্থকেরা নৌকা প্রতীকের কর্মীদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে এ হামলার ঘটনাটি ঘটে। এ সময় দুজন আহত হয়েছেন। 
 
প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত রোববার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলমগীর চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তাঁর সমর্থকেরা নৌকা প্রতীকের বিভিন্ন নেতা–কর্মীদের হুমকি-ধমকি দিয়ে আসছিল। এরই জের ধরে ছাত্রলীগ কর্মী তাজুল ইসলাম ও তাঁর ভাই শাকিল আহমেদ কুমিল্লা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো ছিল। এ সময় আলমগীর চেয়ারম্যানের সমর্থকেরা দেশীয় অস্ত্র নিয়ে শাকিল ও তাজুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালায়। 

হামলার সময় তাজুল ইসলাম পালিয়ে যেয়ে রক্ষা পেলেও ছাত্রলীগ কর্মী শাকিলকে আলমগীর চেয়ারম্যানের সমর্থক বোরহান, নুরে আলম ও শাহপরান মিলে লোহার রড দিয়ে পিটিয়ে হাত ও পা ভেঙে দেয়। ৯৯৯ কল দিলে গৌরীপুর ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এরই মধ্যে স্থানীয়রা শাকিলকে উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ হাসপাতালে গিয়ে তাঁকে মারাত্মক জখম অবস্থায় দেখতে পায়। শাকিলের এক হাত ও দুই পা ভেঙে যাওয়ায় তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 
 
এ ব্যাপারে তাজুল ইসলাম বলেন, আমরা বিদেশে যেতে টিকা নেওয়ার জন্য কুমিল্লা যাওয়ার জন্য মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে একটি মাইক্রোবাস আমাদের দেখে থামায় এবং গাড়ি থেকে নেমে অতর্কিত হামলা চালায়। চেয়ারম্যান আলমগীরের সমর্থক বোরহান, নুর আলম, শাহপরানসহ ১২ / ১৩ জন লোক নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমি দৌড়ে পালিয়ে যাই। কিন্তু আমার ভাই দৌড় দিয়ে পড়ে যাওয়ায় তাঁকে এলোপাতাড়ি মারধর করা হয়েছে। 
 
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং পরে হাসপাতালে গিয়েও ঘটনা জেনে আসে। যারা এই অন্যায় করেছে তাঁদের বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মরা গরুর মাংস ফেলে পালালেন কসাই

    শাহজাদপুরে শিশুকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

    নাফ নদী থেকে আবারও অজ্ঞাত ২ জনের মরদেহ উদ্ধার

    চাকরিতে পুনর্বহালের দাবিতে ‘করোনা যোদ্ধাদের’ মানববন্ধন

    নারীদের জিনের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার হাতিয়ে নিত শরীফ

    বটি দিয়ে ক্লিনিকের রিসেপশনিস্টকে কোপালেন রোগীর স্বামী

    কেন্দ্র দখল করতে পারবে না বলেই ইভিএমকে ভয় পায় বিএনপি: কাদের

    মরা গরুর মাংস ফেলে পালালেন কসাই

    শাহজাদপুরে শিশুকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

    নাফ নদী থেকে আবারও অজ্ঞাত ২ জনের মরদেহ উদ্ধার

    চাকরিতে পুনর্বহালের দাবিতে ‘করোনা যোদ্ধাদের’ মানববন্ধন

    ঢামেকে সাত তলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যার চেষ্টা