Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

দুর্জয়ের মৃত্যুতে মেম্বার বোনের বিজয়ের আনন্দ ম্লান

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ২১:৫৮

দুর্জয়ের নানাবাড়িতে শোকের মাতম। ছবি: আজকের পত্রিকা ঢাকার রামপুরায় অনাবিল পরিবহনের বাসচাপায় নিহত স্কুলছাত্র মাইনুদ্দিন ইসলাম দুর্জয়ের (১৭) মরদেহের জন্য অপেক্ষায় স্বজনেরা। তার নানাবাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার হালুয়াপাড়া গ্রামে। সেখানে জানাজা শেষে তাকে দাফন করা হবে। এসএসসি পরীক্ষা শেষে এখানে বেড়াতে আসার কথা ছিল তার। কিন্তু আসতে হচ্ছে লাশ হয়ে। 

আজ মঙ্গলবার দুপুরে দুর্জয়ের নানাবাড়িতে গিয়ে দেখা যায়, সব আত্মীয়স্বজন বাড়ির সামনে বসে আছেন। কচি মুখখানা একনজর দেখার জন্য অপেক্ষায় আছেন সবাই। থেকে থেকে কেউ হাউমাউ করে কেঁদে উঠছেন। এই অকালমৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না তাঁরা। 

দুর্জয়ের পরিবার জানায়, তিন ভাই-বোনের মধ্যে দুর্জয় ছিল সবার ছোট। বড় ভাই মনির ঢাকাতে প্রাইভেটকার চালান। বড় বোন ঝুমা আক্তারের বিয়ে হয়ে গেছে। খালাতো বোন আমোদা বেগম ২৮ নভেম্বর অনুষ্ঠিত সরাইল সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে বিজয়ী হয়েছেন। আজ সরাইলে নানাবাড়ি এসে বোনের বিজয় উদ্‌যাপনে দুর্জয়ের শামিল হওয়ার কথা ছিল। সেই বাড়িজুড়ে এখন বিষাদের ছায়া। স্বজনেরা এখন তার নিথর দেহের জন্য অপেক্ষা করছেন। 

দুর্জয়ের নানাবাড়িতে শোকের মাতম। ছবি: আজকের পত্রিকা দুর্জয়ের খালাতো ভাই খুরশেদ আলম বলেন, উপজেলার পানিশ্বর গ্রামে দুর্জয়দের বাড়ি। বাবা আবদুর রহমান প্রায় ২০ বছর আগে ভিটেবাড়ি বিক্রি করে পরিবার নিয়ে ঢাকায় চলে যান। সেখানে একটি চায়ের স্টল দিয়ে ছেলেমেয়েদের পড়ালেখা ও সংসার চালাতেন। মাঝেমধ্যে সন্তানদের নানাবাড়িতে তাদের নিয়ে বেড়াতে আসতেন। 

খুরশেদ জানান, দুর্জয়ের একটি জানাজা ঢাকায় হয়েছে। মরদেহবাহী অ্যাম্বুলেন্স নানাবাড়ির উদ্দেশে রওনা দিয়েছে। এশার নামাজের পর জানাজা শেষে নানাবাড়ির কবরস্থানে দাফন করা হবে। 

দুর্জয়ের খালা আফিয়া বেগম বলেন, কিছুদিন আগে দুর্জয়ের এসএসসি পরীক্ষা শেষ হয়েছে। সে বলেছিল, নানাবাড়িতে বেড়াতে আসবে। এখন ফিরবে নিথর দেহ নিয়ে। তার বাবা অনেক কষ্টের মধ্যেও তার পড়ালেখা বন্ধ করেননি। সে ছাত্র হিসেবে অনেক মেধাবী ছিল। পড়ালেখার পাশাপাশি বাবাকেও কাজে সাহায্য করত সে। 

দুর্জয়ের নানাবাড়িতে শোকের মাতম। ছবি: আজকের পত্রিকা দুর্জয়ের ভাবি শারমিন আক্তার বলেন, ‘দুর্জয় সব সময় আমার ছোট বাচ্চার সঙ্গে খেলাধুলা করত। আমাকে ভাবি ভাবি বলে ডাকত। এখন সে আর আসবে না। ভাবতেই আমার বুকটা ফেটে যাচ্ছে।’ 

উল্লেখ্য, গতকাল সোমবার রাত ৯টার দিকে ঢাকার রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় নিহত হয় দুর্জয়। সে রামপুরার একরামুন্নেছা বালক উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাজশাহী বোর্ডে ‘ফেল’ থেকে ‘এ প্লাস’ পেল ১৮ শিক্ষার্থী

    মনোহরদীতে মোটরসাইকেল চালকের মৃত্যু

    পরীক্ষা শুরুর ২ মিনিটেই প্রশ্ন ফাঁস, ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০ 

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    রাজশাহী বোর্ডে ‘ফেল’ থেকে ‘এ প্লাস’ পেল ১৮ শিক্ষার্থী

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

    মনোহরদীতে মোটরসাইকেল চালকের মৃত্যু

    পরীক্ষা শুরুর ২ মিনিটেই প্রশ্ন ফাঁস, ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০ 

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক