Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ২০:৫০

সুন্দরীদের নিয়ে এভাবে বিলাসবহুল গাড়িতে হয়তো আর চড়তে দেখা যাবে না রোনালদোকে। ছবি: সংগৃহীত নতুন কোচ রালফ রাংনিকের অধীনে খেলার জন্য এখন মানসিকভাবে প্রস্তুত হতে হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। আর্সেনাল-ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ দিয়েই নিজের নতুন যাত্রা শুরু করার কথা থাকলেও ভিসা জটিলতায় ডাগআউটে দাঁড়াতে দেরি হতে পারে এই জার্মান কোচের। তবে রাংনিক ম্যানচেস্টারে আসার আগেই নানা খবরে কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে রোনালদো ভক্তদের। 

সম্প্রতি বিভিন্ন ইউরোপীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রোনালদোকে বাদ দিয়েই পরিকল্পনা সাজাচ্ছেন রাংনিক। এমনকি রাংনিকের অধীনে রোনালদো নিজের শখের গাড়িতে চড়েও হয়তো আর অনুশীলনে আসতে পারবেন না। 

অতীতে বড় ক্লাবের দায়িত্ব পালন না করলেও ইউরোপজুড়ে বেশ সমাদৃত রাংনিক। বর্তমানে ইউরোপের সফল কোচ ইয়ুর্গেন ক্লপ-থমাস টুখেলদের গুরুও তিনি। লিভারপুল কোচ ক্লপের ‘গেগেনপ্রেসিং’ কৌশলের মূল আবিষ্কারক রাংনিক। তবে দল পরিচালনায় নিজস্ব কিছু নিয়মও প্রয়োগ করেন তিনি। যার একটি হচ্ছে অনুশীলন ও দলীয় কাজের সময় খেলোয়াড়েরা ব্যক্তিগত গাড়িতে চড়তে পারবেন না। এ সময় তাঁদের ব্যবহার করতে হবে ক্লাবের গাড়ি। 

আরবি লাইপজিগের কোচ থাকাকালে মূলত এই নিয়ম চালু করেন রাংনিক। ধারণা করা হচ্ছে, ম্যানইউতেও এই নিয়ম চালু করতে পারেন তিনি। যদি সেটি করেন, তাহলে গাড়িপ্রেমী রোনালদোর হয়তো মন খারাপ হতে পারে। 

ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো বলছে, বর্তমানে রোনালদোর সংগ্রহে থাকা গাড়ির মূল্য ১৭ মিলিয়ন পাউন্ড (১৯৪ কোটি ৬০ লাখ টাকারও বেশি)। এখন ক্লাবের কাজে সেই গাড়িগুলো ব্যবহারের সুযোগ না পেলে বেশির ভাগ সময় সেগুলোকে হয়তো গ্যারেজেই ফেলে রাখতে হবে। তবে রোনালদো বলেই হয়তো রাংনিক নিয়মে পরিবর্তন আনবেন। রোনালদোদের নতুন ‘কড়া শিক্ষক’ কী করেন, এখন সেটিই দেখার অপেক্ষা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ১৩ বছর পর আইপিএল হতে পারে দক্ষিণ আফ্রিকায়

    অবশেষে কিংবদন্তির মেলায় যাচ্ছেন রফিক ও সুমন

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি

    বিশ্বকাপের ফাইনাল খেলবে ইংল্যান্ড, ভনের ভবিষ্যদ্বাণী

    গাম্বিয়ায় সাফল্য পাচ্ছেন বাংলাদেশের সাবেক কোচ 

    সকাল থেকে সূর্যের দেখা নেই, হতে পারে বৃষ্টি

    ১৩ বছর পর আইপিএল হতে পারে দক্ষিণ আফ্রিকায়

    রাস্তা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৫০

    রোববার সংসদে উঠছে ইসি নিয়োগের আইন

    কুষ্টিয়ায় তিন মাসের মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

    রাজশাহী বোর্ডে ‘ফেল’ থেকে ‘এ প্লাস’ পেল ১৮ শিক্ষার্থী