Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

সাকিব-তাসকিনকে রেখেই দ্বিতীয় টেস্টের দল

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৯:২১

ফিটনেস টেস্টে উতড়ে যাওয়ায় দ্বিতীয় টেস্টের দলে রাখা হয়েছে সাকিব ও তাসকিনকে। ছবি: আজকের পত্রিকা দুঃসময়ের মাঝেও এ এক দারুণ সুখবর! ফিটনেস টেস্টে উতড়ে যাওয়ায় পাকিস্তানের বিপক্ষে মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দলে ফিরেছেন সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। চমক হিসেবে আছেন ওপেনার মোহাম্মদ নাঈম। 

চোটের কারণে চট্টগ্রামে প্রথম টেস্টে ছিলেন না তাসকিন। আর সাকিব খেলতে পারেননি ম্যাচ ফিটনেস না থাকায়। তাঁদের অনুপস্থিতি হাড়ে হাড়ে টের পেয়েছে দল। বাবর আজম-শাহিন আফ্রিদিদের কাছে আজ মুমিনুল হক-মুশফিকুর রহিমরা হেরেছেন ৮ উইকেটে। 

নাঈম টেস্টে ডাক পেলেন প্রথমবার। মূলত সাইফ হাসানের অফ-ফর্মের কারণে সুযোগ মিলল তাঁর। গত ৪ মাসে টি-টোয়েন্টি ওপেনারদের মধ্যে সবচেয়ে ধারাবাহিক ছিলেন তিনি। 

আজ সন্ধ্যায় মিরপুর টেস্টের ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রাম টেস্ট হারলেও বাদ পড়েননি কেউ। বরং ১৭ জনের বিশাল বহরে যুক্ত হলেন আরও ৩ জন। 

চট্টগ্রাম টেস্টে প্রথম চার ব্যাটারের নড়বড়ে ব্যাটিং আর পেসারদের নির্বিষ বোলিং ভুগিয়েছে বাংলাদেশকে। নাঈম-তাসকিনের অন্তর্ভুক্তি স্বাভাবিকভাবেই দলের গভীরতা বাড়াবে। সঙ্গে সাকিব ফেরায় ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দুশ্চিন্তা কমল টিম ম্যানেজমেন্টের। 

আগামী ৪ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে পাকিস্তান। 

দ্বিতীয় টেস্টের দল
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহীদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ১৩ বছর পর আইপিএল হতে পারে দক্ষিণ আফ্রিকায়

    অবশেষে কিংবদন্তির মেলায় যাচ্ছেন রফিক ও সুমন

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি

    সকাল থেকে সূর্যের দেখা নেই, হতে পারে বৃষ্টি

    ১৩ বছর পর আইপিএল হতে পারে দক্ষিণ আফ্রিকায়

    রাস্তা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৫০

    রোববার সংসদে উঠছে ইসি নিয়োগের আইন

    কুষ্টিয়ায় তিন মাসের মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

    রাজশাহী বোর্ডে ‘ফেল’ থেকে ‘এ প্লাস’ পেল ১৮ শিক্ষার্থী