Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ভোট না দেওয়ায় কম্বল ফেরত নেওয়ার অভিযোগ

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৬:২৭

 কালিহাতীতে ভোট না দেওয়ায় অনুদানের কম্বল ফেরত নেওয়ার অভিযোগ উঠেছে এক পরাজিত সদস্য প্রার্থীর বিরুদ্ধে। সহদেবপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৩ নম্বর সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী রমেছা খানমের বিরুদ্ধে এ অভিযোগ করেন আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকু।

আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকু বলেন, রমেছা সদস্য থাকাকালে দুই বছর আগে শীতকালীন সময়ে পরিষদের অনুদানের একটি করে কম্বল দেন। আমরা বর্তমান বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। আর এ কারণেই রমেছা খানম আমাদের কাছ থেকে অনুদানের দেওয়া সেই কম্বল ফেরত নিয়েছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এবার রমেছা কলম প্রতীকে ১ হাজার ৩৮৭ ভোট পান। ১ হাজার ৭১৪ ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন। হেলিকপ্টার প্রতীকে ৩ হাজার ১০১ ভোট পেয়ে বিজয়ী হন জোসনা বেগম। অপরদিকে বক প্রতীকে ১ হাজার ৩৬৬ ভোট পেয়ে তৃতীয় হন সৈয়দা পপি আক্তার।

কম্বল ফেরত নেওয়া সম্পর্কে মকবুল হোসেন বলেন, ‘দুই বছর আগে আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা খানম। পরে আমার পাশের বাড়ির জোসনা বেগম এ বছর নির্বাচন করলে আমরা তাঁর পক্ষে কাজ করি। জোসনার পক্ষে কাজ করার কারণে রমেছা খানম কম্বলগুলো নিয়ে গেছেন।’

রমেছা খানম এ বিষয়ে অভিযোগ অস্বীকার করে বলেন, ‘দুই বছর আগের কম্বলগুলো কী ব্যবহার করার মতো আছে? এগুলো ফেরত নেওয়ার প্রশ্নই আসে না।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কল্যাণকামিতা ও মানবতার ধর্ম

    ঝুঁকিপূর্ণ ভবন ধসের শঙ্কা

    খেজুর রসের স্বাদ ভুলতে বসেছে নতুন প্রজন্ম

    রাজধানীতে দুর্ঘটনায় মেট্রোরেল শ্রমিক নিহত 

    গত চার বছরে শাবিপ্রবির সুনাম অনেকে বেড়েছে: শিক্ষামন্ত্রী

    শাবিপ্রবির আন্দোলনে অন্য কারও ইন্ধন দেখছেন শিক্ষামন্ত্রী

    পুলিশি অ্যাকশন দুঃখজনক, আলোচনার আহ্বান শিক্ষামন্ত্রীর

    লোহাগাড়ায় টমেটোবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২ 

    রাজধানীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু