Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

শিশু ধর্ষণের শিকার মীমাংসার চেষ্টা

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৫:৫৮

 জামালপুরের মাদারগঞ্জে ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি সালিসি বৈঠকের মাধ্যমে মীমাংসার চেষ্টার অভিযোগ উঠেছে প্রভাবশালীদের বিরুদ্ধে। উপজেলার একটি গ্রামে মঙ্গলবার এ ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ওই শিশুসহ আরও কয়েকটি শিশু গ্রামের একটি মুদি দোকানে যায়। এ সময় দোকানি অন্য শিশুদের বিদায় করে ওই শিশুকে নলকূপ থেকে পানি আনতে বলেন। পানি নিয়ে ফেরার পর দোকানি তাকে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করেন। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে মা–বাবাকে বিষয়টি জানায়। পরে শিশুটির বাবা মামলা করতে চাইলে স্থানীয় প্রভাবশালীদের চাপে ও প্রলোভনে পড়ে বিরত থাকেন। কিন্তু বিচারের নামে পরে শুরু হয় গড়িমসি। একপর্যায়ে গত শনিবার থানায় মামলা করতে গেলে তাঁকে সন্ধ্যায় আসতে বলা হয়। পরে রোববার আবারও সালিসি বৈঠক বসে। এ সময় গণমাধ্যমকর্মীদের উপস্থিতি টের পেয়ে বৈঠক ভেঙে দেওয়া হয়।

এ বিষয়ে শিশুটির বাবা বলেন, স্থানীয় একজন জনপ্রতিনিধির মাধ্যমে কয়েক দিন ধরে সালিসি বৈঠকে মীমাংসার চেষ্টা করা হয়। তাঁদের আশ্বাসে এত দিনেও মামলা করা হয়নি।

এ বিষয়ে থানার ওসি মাহবুবুল হক বলেন, ভুক্তভোগীর বাবাকে তাঁর মেয়েসহ সন্ধ্যায় থানায় আসতে বলা হয়েছিল, কিন্তু কেউ আসেনি। এটা সালিসি বৈঠকে মীমাংসার ঘটনা না। এই ঘটনায় যে আপস করবে সেও আসামি হবে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    দলবদ্ধ ধর্ষণের শিকার নারীকে ন্যাড়া ঘুরানো হল বাজারে 

    একসঙ্গে বিষপান, স্ত্রী রক্ষা পেলেও মারা গেছেন স্বামী

    চুয়াডাঙ্গায় বিভিন্ন ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান, সাড়ে ৮ লাখ টাকা জরিমানা

    পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসকের মৃত্যু

    ঢাকায় হলে চট্টগ্রামেও হবে বইমেলা: চসিক মেয়র

     ‘মোবাইল পার্টির’ খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন এক প্রধান শিক্ষক