Alexa
বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১২, বাড়ি ভাঙচুর

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৩:৪৬

প্রতীকী ছবি কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী সহিংসতায় অন্তত ১২ জন আহত হয়েছেন। গতকাল সোমবার ধূপাখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় অন্তত ২৫ বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, রোববার ভোটের দিন এক ইউপি সদস্য প্রার্থীর সমর্থকের মুরগির ফার্মে আগুন ধরিয়ে দেন অন্য প্রার্থীর লোকজন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশাও ভাঙচুর করা হয়। এর জেরে গতকাল সকালে আবার গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়। হামলায় দুই পক্ষের অন্তত ১২ জন আহত হন। তাঁদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে গতকাল বেলা ১১টার দিকে নাছিরাকান্দা গ্রামে কলাকুপা গ্রামের লোকজন হামলা করতে আসছে বলে মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। এর আগে নির্বাচনের দিন রাতেও গ্রামবাসীকে সতর্ক করে মসজিদে মসজিদে মাইকিং করা হয়। এতে গ্রামে উত্তেজনা বিরাজ করে। তবে কোনো ধরনের সংঘর্ষ কিংবা অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে থমথমে ভাব বিরাজ করছিল।

অন্যদিকে ছয়সূতী ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের গতকাল ছিল বার্ষিক পরীক্ষার দ্বিতীয় দিন। যেকোনো সময় সংঘর্ষ হতে পারে, এমন আতঙ্কে ছিল শিক্ষার্থীরা। তবে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কয়েকজন শিক্ষার্থী পরীক্ষা দিতে আসেনি বলে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাকুর রহমান বাদল বলেন, ‘শিক্ষার্থীরা বিদ্যালয়ে এসে পরীক্ষা দিচ্ছে। কারও কোনো সমস্যা হয়নি। কয়েকজন অন্য কারণে পরীক্ষা দিতে আসেনি।’

কুলিয়ারচর থানার ওসি মো. গোলাম মোস্তফা বলেন, ‘ধূপাখালীর সহিংসতার খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। দুই পক্ষকে শান্ত থাকার পরামর্শ দিই। এ ঘটনায় কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি।’ তিনি আরও বলেন, নাছিরাকান্দা গ্রামের ঘটনায় দুই পক্ষ আজ মঙ্গলবার বৈঠক করে আপস-মীমাংসা করবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    এয়ার কুলারের যত্নআত্তি

    জলাধার বন্ধ করে প্রাচীর পানির নিচে খেতের ধান

    বাইক বিক্রি অর্ধেকে নেমেছে

    পতনের বৃত্তে পুঁজিবাজার

    একজন শিক্ষার্থীও হাতে পায়নি ইউনিক আইডি

    কাজ না করে ভুয়া ভাউচার

    রাশিয়ায় তথ্য পাচারের অভিযোগে বিচারের মুখোমুখি জার্মান সেনা কর্মকর্তা

    ভোরে নিলাম ডেকে সম্পত্তি বিক্রি: কুষ্টিয়ার ডিসি–এসপি ও ব্র্যাক ব্যাংকের এমডিকে তলব

    আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার, ঘাতক রেজাউল গ্রেপ্তার

    খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা

    সাংবাদিকের প্রশ্নে বাবরের জবাব, এখনো বুড়ো হইনি

    সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী