Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

সজীব হত্যাকারীদের গ্রেপ্তারে ছাত্রলীগের আলটিমেটাম

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৬:০৪

রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সজীব হত্যার প্রতিবাদে গত রোববার রাতে উপজেলা ছাত্রলীগ আয়োজিত সভায় বক্তব্য দিচ্ছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা হাবিবুর রহমান। ছবি: আজকের পত্রিকা লক্ষ্মীপুরের রামগঞ্জে ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সজীব হত্যার ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জেলা ও উপজেলা ছাত্রলীগ। গত রোববার রাতে তাঁরা এই কর্মসূচি পালন করেন।

উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে রামগঞ্জ থানার সামনে মুক্তিযোদ্ধা মঞ্চে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এ সময় বক্তারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা না হলে পুরো জেলা অচল করে দেওয়ার হুমকি দেন।

রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভর সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করীম নিশান, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আটিয়া ও যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম অপু মাল।

এ ব্যাপারে রামগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল আলম জানান, এখন পর্যন্ত (গতকাল বিকেল) রামগঞ্জ থানায় কেউ কোনো অভিযোগ জানায়নি। তারপরও দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে নৌকার প্রার্থী শাহনাজ আক্তারের সমর্থক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাজ্জাদ হোসেন সজীব ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ থেকে সদ্য বহিষ্কৃত আমির হোসেন খানের সমর্থক মো. মাসুদ আলম তর্কে লিপ্ত হন। একপর্যায়ে আনারস প্রার্থীর সমর্থক মাসুদ আলম ছাত্রলীগ নেতা সজীবের মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন। তাতে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কল্যাণকামিতা ও মানবতার ধর্ম

    ঝুঁকিপূর্ণ ভবন ধসের শঙ্কা

    খেজুর রসের স্বাদ ভুলতে বসেছে নতুন প্রজন্ম

    পরিত্যক্ত ছাত্রাবাস এখন মাদকসেবীদের আখড়া

    দুই বছর ধরে অকেজো আলট্রাসনোগ্রাম মেশিন

    কর্মসৃজন প্রকল্পে শ্রমিক নিয়োগে অনিয়ম

    যাত্রীদের নিরাপত্তায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বেড়া

    নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

    শিক্ষককে মারধর করে অব্যাহতিপত্রে সাক্ষর নেওয়ার অভিযোগ

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    ইউক্রেনে ‘মারণাস্ত্র সহায়তা’ পাঠালো যুক্তরাষ্ট্র