Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ঝিকরগাছায় নৌকার বিজয়ীদের সংবর্ধনা আজ

আমন্ত্রণ জানানো হয়নি বিদ্রোহী প্রার্থীদের

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১২:৩০

 যশোরের ঝিকরগাছায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী দলীয় চেয়ারম্যান ও সদস্যদের আজ মঙ্গলবার সংবর্ধনা দেবে উপজেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষে উপজেলা উন্মুক্ত মঞ্চে বিকেলে আলোচনা সভা ও রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তবে নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া নেতারা অনুষ্ঠানে থাকতে পারছেন না বলে জানা গেছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ মেজর জেনারেল (অবসর) ডা. নাসির উদ্দীন। এ ছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ উপজেলায় আওয়ামী লীগের ৮ জন প্রার্থী নৌকা প্রতীকে নির্বাচিত হন।

এ দিকে নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া নেতারা অনুষ্ঠানে থাকতে পারছেন না বলে দলীয় সূত্রে জানা গেছে। নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী হওয়ায় নয়জনকে সে সময় দল থেকে বহিষ্কারের জন্য জেলা কমিটিকে সুপারিশ করেছিল উপজেলা আওয়ামী লীগ। তাঁদের মধ্যে ছিলেন উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, সাধারণ সম্পাদক বদরুদ্দিন বিল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ ও আওয়ামী লীগ নেতা ময়জ উদ্দিন আহমেদ।

এ বিষয়ে গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু বলেন, ‘এখনো বহিষ্কারের কোনো চিঠি পাইনি। নির্বাচনের সময় উপজেলা কমিটি বহিষ্কারের জন্য জেলা কমিটিকে সুপারিশ করেছিল শুনেছিলাম। তবে বিজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠানের কোনো দাওয়াত পাইনি।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল বলেন, ‘মঙ্গলবার ঝিকরগাছায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী নৌকার ৮ চেয়ারম্যান ও দলীয় নেতাদের মধ্যে যারা সদস্য পদে জয় পেয়েছেন তাঁদের সংবর্ধনা দেওয়া হবে। তবে নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী হওয়ায় নয়জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের জন্য জেলা কমিটিকে সুপারিশ করা হয়েছিল। তাই বহিষ্কারের সুপারিশে তালিকাভুক্তদের এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার দাওয়াত দেওয়া হয়নি।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    হেলে পড়া সেতু সংস্কার হয়নি চার বছরেও

    ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের মূলে বুকিং সহকারী

    ২০২২ সাল হবে রাজনীতির সংকটকাল: সুলতান মনসুর

    প্রধান শিক্ষক ও স্কুল কমিটির বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

    রাজধানীতে পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে শিশুসহ দুজনের মৃত্যু

    আগামী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীকে সংলাপ করার আহ্বান হারুনের 

    নাচ শেখার অনুষ্ঠান ‘নাচের ইশকুল’