Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

মুকসুদপুরে ১৬ ইউপির ১৩টিতেই নৌকার জয়

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৫:১৯

মুকসুদপুরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের শান্তিপূর্ণভাবে লাইন দিয়ে ভোট দিতে দেখা গেছে। গত রোববার গোবিন্দপুর কেন্দ্রের সামনে থেকে তোলা ছবি। আজকের পত্রিকা গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩ টিতেই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা জয়ী হয়েছেন। এ ছাড়া একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং দুটিতে স্বতন্ত্র প্রার্থী জয় পেয়েছেন। গত রোববার রাত সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তারা বেসরকারি ফলাফল ঘোষণায় এ তথ্য নিশ্চিত করেন।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬টি ইউনিয়নে রোববার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। বিকেল ৪টা থেকে শুরু হয় ভোট গণনা ও নির্বাচনী ফলাফল ঘোষণা। এই ১৬ ইউনিয়নে পুরুষ ভোটার থেকে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

১৬টি ইউনিয়নের ৭৮ জন চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে নামেন। এর মধ্যে আওয়ামী লীগের ১৬ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৭ জন এবং ৫৫ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। ১৬ ইউনিয়নে মোট ভোটার ছিল ২ লাখ ২১ হাজার ৯৭৬ জন।

১৩টি ইউনিয়নে জয়ী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যানেরা হলেন, খান্দারপাড়া ইউনিয়নে মো. সাব্বির হোসেন খান, কাশালিয়া ইউনিয়নে মো. সিরাজুল ইসলাম, ভাবরাশুর ইউনিয়নে এস এম রিফাতুল আলম মুছা, গোবিন্দপুর ইউনিয়নে ওবাইদুল ইসলাম, রাঘদী ইউনিয়নে সাঈদুর রহমান টুটুল, গোহালা ইউনিয়নে নজরুল ইসলাম, বহুগ্রাম ইউনিয়নে পরিতোষ সরকার, ননীক্ষির ইউনিয়নে শেখ রনি আহম্মেদ, বাটিকামারী ইউনিয়নে শাহ আকরাম হোসেন, দিগনগর ইউনিয়নে হাজী মোহাম্মদ আলী, উজানী ইউনিয়নে শ্যামল কান্তি বোস, বাঁশবাড়িয়া ইউনিয়নে মনিরুজ্জামান মোল্লা ও পশারগাতি ইউনিয়নে আ. রহমান মীর।

জয়ী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা হলেন, জলিলপাড় ইউনিয়নে মিহির কান্তি রায় (আনারস), মোচনা ইউনিয়নে মো. এমদাদ হোসেন (আনারস) এবং মহারাজপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সালাউদ্দিন মিয়া (ঘোড়া) নির্বাচিত হয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    হেলে পড়া সেতু সংস্কার হয়নি চার বছরেও

    প্রধানমন্ত্রীর এপিএস সেজে হাতিয়ে নিয়েছেন বিপুল টাকা  

    অভিজ্ঞতা ছাড়াই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ 

    স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হতে চান?  

    বিশ্ববিদ্যালয়ের জন্য ভূমি অধিগ্রহণে দুর্নীতির অভিযোগ বানোয়াট ও ষড়যন্ত্রমূলক: শিক্ষামন্ত্রী   

    ৪২ বছর পর বার্টি...

    যুবলীগ নেতার বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে মামলা