Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কালাইয়ের পাঁচ ইউপিতেই আওয়ামী লীগের জয়

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৬:৪৩

কালাইয়ের পাঁচ ইউপিতেই আওয়ামী লীগের জয় জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা সব কটিতে জয়ী হয়েছেন। নবনির্বাচিত চেয়ারম্যানরা বলছেন, উপজেলা আওয়ামী লীগ প্রচারে সব ধরনের সহযোগিতার পাশাপাশি দলের একনিষ্ঠ পরিশ্রমে সব কটিতে তাঁরা জয়ী হয়েছেন।

এর আগে রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৪৭টি কেন্দ্রে চলে ভোটগ্রহণ। ভোটকেন্দ্রগুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

পুনট ইউপি নির্বাচনে আব্দুল কুদ্দুস ফকির বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। আহম্মেদাবাদে আওয়ামী লীগের প্রার্থী মো. আলী আকবর মণ্ডল ভোট পেয়েছেন ৫ হাজার ৫২৪টি এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নূর মোহাম্মদ মণ্ডল মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ২৬৮টি।

জিন্দারপুর ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমান ভোট পেয়েছেন ১৩ হাজার ১৭৬টি এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুস সবুর মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৩ হাজার ১৭৭টি।

মাত্রাই ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আ ন ম শওকত হাবিব তালুকদার ভোট পেয়েছেন ৯ হাজার ২৭২টি এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ৪৯১টি।

উদয়পুর ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী মো. ওয়াজেদ আলী ভোট পেয়েছেন ১৪ হাজার ৭৪৪টি। আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মিলন হোসেন মোটরসাইকেল প্রতীকে ১৮৯টি এবং জাসদ প্রার্থী তারেকুল ইসলাম মশাল প্রতীকে ১ হাজার ৫১৪টি ভোট পেয়েছেন।

জিন্দারপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘উপজেলা আওয়ামী লীগ ইউপি নির্বাচনে আমাকে সব ধরনের সহযোগিতা করেছে। তারা নির্বাচনের মাঠে প্রচার-প্রচারণা করেছে। এ জন্য আমি উপজেলা আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর মণ্ডল বলেন, ‘উপজেলা আওয়ামী লীগকে পাশে পেয়েছি। তারা সব সময় নির্বাচনের প্রচারের পর থেকে উঠান বৈঠক, পথসভায় আমার সঙ্গে ছিল।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। উপজেলার পাঁচ ইউপিতে মূল্যায়নের ভিত্তিতে প্রার্থী নির্বাচিত করেছেন। পাশাপাশি নির্বাচনের প্রচার থেকে শুরু করে প্রত্যেকটি ইউনিয়ন, ওয়ার্ডে উঠান বৈঠক করে সাধারণ জনগণের মধ্যে সরকারের উন্নয়নমূলক কাজগুলো সঠিকভাবে উপস্থাপন করার কারণে অত্র উপজেলার সব ভোটার ভাইবোন দলের প্রতি আস্থা রেখে পাঁচটি ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থীদের বিপুল ভোটে জয়লাভ করায় সব ভোটারের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করছি।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন বলেন, ‘জনগণ উন্নয়ন চাই। মাননীয় প্রধানমন্ত্রী ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন কর্তৃক আমাদের উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তাঁরই কৃতজ্ঞতাস্বরূপ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    হেলে পড়া সেতু সংস্কার হয়নি চার বছরেও

    প্রধান শিক্ষক ও স্কুল কমিটির বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

    রাজধানীতে পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে শিশুসহ দুজনের মৃত্যু

    আগামী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীকে সংলাপ করার আহ্বান হারুনের 

    নাচ শেখার অনুষ্ঠান ‘নাচের ইশকুল’

    দ্বিতীয়বার করোনায় আক্রান্ত আফ্রিদি

    করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, গুরুতর অসুস্থ