Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

সব ধারাতেই সমান সচল

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১০:৪৯

বরুণ ধাওয়ান ছবি: ইনস্টাগ্রাম বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। বলিউডে পা রাখাটা তাই খুব কঠিন কিছু ছিল না তাঁর জন্য। শুরুটা করেছিলেন সহকারী পরিচালক হিসেবে। করণ জোহরের ‘মাই নেম ইজ খান’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে প্রথম কাজ করেন। নায়ক হিসেবে অভিষেকও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে করণের হাত ধরে। তারকাসন্তান বলেই কি তরতর করে উঠে গেছেন বরুণ?

একেবারেই না। বরুণ সময়ের ব্যবধানে নিজেকে প্রমাণ করেছেন। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’, ‘বাদলাপুর’, ‘অক্টোবর’, ‘সুই ধাগা’, ‘কলঙ্ক’ ছবিতে অভিনয় করে নিজের অভিনয়-প্রতিভার প্রমাণ দেখিয়েছেন। বরুণের ক্যারিয়ারে ছবির সংখ্যা কম নয়। ১৫টি ছবি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। প্রায় সব ছবিই ব্যবসাসফল। সমালোচকেরা বলছেন, বরুণ ধাওয়ানের শেড আসলে তিনটি। সিরিয়াস অভিনেতা বরুণ, কমেডিয়ান বরুণ আর এন্টারটেইনিং বরুণ। সিরিয়াস অভিনেতা হিসেবে ‘বাদলাপুর’, ‘সুই ধাগা’ আর ‘অক্টোবর’। কমেডিয়ান হিসেবে ‘ম্যায় তেরা হিরো’, ‘ঢিসুম’ কিংবা ‘কুলি’। আর এন্টারটেইনার হিসেবে ‘বদ্রিনাথ’ সিরিজ উল্লেখযোগ্য। বরুণ সব ধারাতেই সমান সচল। আসছে দিনেও রয়েছে বরুণের একাধিক চমক।

দিন কয়েক আগেই ‘যুগ যুগ জিয়ো’ দিয়ে দর্শকমহলে আগ্রহ জাগিয়েছেন। এবার একেবারেই সম্পূর্ণ ভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরার পালা। অন্তত ‘ভেড়িয়া’ ছবির পোস্টার তা-ই বলছে। বরুণ নিজেই ইনস্টাগ্রামে পোস্টার রিলিজের মাধ্যমেই জানিয়েছেন খবর। ক্যাপশনে লেখেন, ‘ভেড়িয়া–আমারই অংশ’। তীক্ষ্ণ রক্তচক্ষু, দৃঢ় দৃষ্টি, ভয়ংকর রূপে বরুণ একেবারেই চমকপ্রদ। ছবি মুক্তি পাচ্ছে আগামী বছরের ২৫ নভেম্বর।

বরুণ বলেন, ‘বিস্ময়কর এক গল্প নিয়ে এগিয়েছে “ভেড়িয়া”। ছবির সঙ্গে জড়িত কলাকুশলীরা প্রত্যেকেই জানেন যে একেবারে আলাদা রকম কিছু তৈরি হতে চলেছে। তাই সবাই সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন। শুধু ভিএফক্স নয়, যাতে সবার সামনে অসাধারণ কিছু তুলে ধরতে পারা যায় তেমনই প্ল্যান ছিল নির্মাতাদের।’

বরুণ যোগ করেন, ‘হলিউডের ভিজ্যুয়াল ইফেক্ট স্টুডিও “মিস্টার এক্স” এই ছবির কাজ করছে। সুতরাং ধুন্ধুমার কিছু হতে চলেছে, তা নিয়ে সন্দেহ নেই।’

পোস্টার দেখেই চমকে গেছে বলিউড ইন্ডাস্ট্রি। আলিয়া থেকে অভিষেক বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, মৌনি রয়—সবার শুভেচ্ছাবার্তার সমাগম সামাজিক যোগাযোগমাধ্যমে। বরুণের সঙ্গে সঙ্গে কৃতি স্যানন, অভিষেক ব্যানার্জিসহ অনেককেই দেখা যাবে এই ছবিতে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    হেলে পড়া সেতু সংস্কার হয়নি চার বছরেও

    সখীপুরে দুই ইটভাটা মালিককে জরিমানা

    স্বর্ণের কয়েন বিক্রির নামে প্রতারণা, আটক ১

    গারো পাহাড়ে পানির সংকট

    করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, গুরুতর অসুস্থ

    মৃত্যুর ২ দশক পর আপিল নিষ্পত্তি

    সিরিয়া সীমান্তে জর্ডান সেনাবাহিনীর গুলিতে ২৭ মাদক পাচারকারী নিহত

    শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

    দলবদ্ধ ধর্ষণের শিকার নারীকে ন্যাড়া ঘুরানো হল বাজারে 

    একসঙ্গে বিষপান, স্ত্রী রক্ষা পেলেও মারা গেছেন স্বামী