Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

তিন মেয়ের স্বপ্ন পূরণের গল্প

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১০:৫৭

নির্মাতা গৌতম কৈরীর সঙ্গে ধারাবাহিকের তিন অভিনেত্রী ছবি: নির্মাতার সৌজন্যে এনটিভিতে আজ থেকে শুরু হচ্ছে ২৬ পর্বের নতুন ধারাবাহিক ‘ফ্রেন্ড বুক’। নাজিবা, নিশাত আর পূর্ণা নামের তিন মেয়েকে নিয়ে ধারাবাহিকের গল্প। তিনজন এক বাসায় থাকে। তিনজনই আলাদা স্বপ্ন নিয়ে এসেছে ঢাকা শহরে। নাজিবা ব্যাডমিন্টন খেলোয়াড়, নিশাত কাজ করছে এনজিওতে। আর পূর্ণা ভালোবাসে নাচতে, বড় সরকারি কর্মকর্তা হওয়ার ইচ্ছা নিয়ে রাতদিন পড়াশোনা করছে।

মাতিয়া বানু শুকুর রচনায় ‘ফ্রেন্ড বুক’ পরিচালনা করেছেন গৌতম কৈরী। নাজিবা, নিশাত আর পূর্ণা—এ তিনটি চরিত্রে অভিনয় করেছেন তাসনুভা তিশা, ফারাহ নানজিবা তোরসা ও মীম চৌধুরী।

ধারাবাহিকের গল্পে দেখা যাবে, ব্যাডমিন্টন কোর্টে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন নিয়ে সংগ্রাম করছে নাজিবা। কিন্তু কোচ শাকেরের কুনজর পড়ে তার ওপর। এ বিষয়টি নিয়ে মানসিকভাবে ভীষণ বিরক্ত নাজিবা। আর এনজিওকর্মী নিশাত বিয়ের আসর থেকে পালিয়ে এসেছিল ঢাকা শহরে। নিজের পায়ে দাঁড়াবে বলে। তাঁর স্বপ্ন, একদিন মা আর বোনকেও নিজের কাছে নিয়ে আসবে সে।

এই ছোট সংসারের আরেক সদস্য পূর্ণা। সে নাচতে ভালোবাসে, ভালোবাসে বই পড়তে। তার চোখেও অনেক স্বপ্ন, বিসিএস দিয়ে একদিন বড় কর্মকর্তা হবে। নিরব নামে একটি ছেলের সঙ্গে সম্পর্ক হয় তার। কিন্তু সম্পর্কের পরিণতি নিয়ে চিন্তিত পূর্ণা।

নির্মাতা গৌতম কৈরী জানিয়েছেন, তিনটি মেয়ের নিজ নিজ অবস্থান থেকে প্রতিবাদ, প্রতিরোধ আর এগিয়ে যাওয়ার গল্প নিয়েই তৈরি হয়েছে ‘ফ্রেন্ড বুক’। তারা একই সঙ্গে একই বাসায় পাশাপাশি থেকে স্বপ্নের পাহাড় গড়তে থাকে। সেই পাহাড় এই ভাঙে তো এই গড়ে। অনেক বাধাবিপত্তি এলেও তারা তিনজন হাল ছাড়ে না।

প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ‘ফ্রেন্ড বুক’। বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে ইরফান সাজ্জাদ, খায়রুল বাশার, ইমতিয়াজ বর্ষণ, ফখরুল বাশার মাসুম, শামীমা নাজনীন, শিল্পী সরকার অপু ও হিন্দোল রায়কে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্তিত্ব সংকটে বংশাই নদ

    আত্মনির্ভরশীল হচ্ছেন আশ্রয়ণের বাসিন্দারা

    হেলে পড়া সেতু সংস্কার হয়নি চার বছরেও

    সখীপুরে দুই ইটভাটা মালিককে জরিমানা

    স্বর্ণের কয়েন বিক্রির নামে প্রতারণা, আটক ১

    গারো পাহাড়ে পানির সংকট

    স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হতে চান?  

    বিশ্ববিদ্যালয়ের জন্য ভূমি অধিগ্রহণে দুর্নীতির অভিযোগ বানোয়াট ও ষড়যন্ত্রমূলক: শিক্ষামন্ত্রী   

    ৪২ বছর পর বার্টি...

    যুবলীগ নেতার বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে মামলা

    রাউজানে আড়াই হাজার টাকার বিনিময়ে ভুয়া জন্মনিবন্ধন, যুবকের কারাদণ্ড

    ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের মূলে বুকিং সহকারী