Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

দল বদলালেন শ্রাবন্তী

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ২০:৫২

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: টুইটার ১১ নভেম্বর বিজেপির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টুইটে দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে বিজেপি ত্যাগ করেছিলেন তিনি। তখনই রাজনৈতিক মহল মনে করেছিল তৃণমূলে যোগ দিচ্ছেন শ্রাবন্তী। সেই গুঞ্জনের ইতি টানলেন, ফের যোগ দিয়েছেন তৃণমূলে।

সোমবার তৃণমূলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিয়েছেন তিনি। সেখানেই শেষ নয়, মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানান তিনি। তৃণমূলের ওই দলীয় সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের পাঁচ বিধায়ক- শওকত মোল্লা, পরেশরাম দাস, সুব্রত মণ্ডল। শ্রাবন্তী মঞ্চে উঠে বলেন, ‘আমি বাংলার জন্য কাজ করতে চাই। বাংলারই মেয়ে আমি। মমতাদিকে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ, আমায় আপন করে নিন। আমি আপনাদের জন্যই কাজ করতে চাই।’

এই বছর ভারতের বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে পা দিয়েছিলেন শ্রাবন্তী। আট মাস পর বিজেপির সঙ্গ ত‍্যাগ করেন এই টলিউড অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই টুইট করে জানান এ খবর। দল ছাড়ার কারণ হিসেবে তাঁর যুক্তি, বাংলার জন‍্য কাজ করার কোনো ইচ্ছা বা আন্তরিকতা নেই বিজেপির মধ‍্যে।

বিধানসভা নির্বাচনের আগে একঝাঁক তারকা অভিনেতা যোগ দেন বিজেপিতে। কিন্তু নির্বাচনের ফল বের হতেই এক একে মোহভঙ্গ হতে থাকে। প্রথমে রাজনীতি ছাড়ার ঘোষণা করেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তারপরেই বিজেপি ছাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। গুঞ্জন রয়েছে শিগগিরই বিজেপি ছাড়ছেন আরও কয়েকজন তারকা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    ‘টান’-এর ঝলকে টানটান চমক

    শাবিপ্রবির আন্দোলনে অন্য কারও ইন্ধন দেখছেন শিক্ষামন্ত্রী

    পুলিশি অ্যাকশন দুঃখজনক, আলোচনার আহ্বান শিক্ষামন্ত্রীর

    লোহাগাড়ায় টমেটোবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২ 

    রাজধানীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু

    রূপগঞ্জে যমুনা টেলিভিশনের গাড়িতে হামলা, সাংবাদিককে মারধর

    প্রথম নাসিক নির্বাচনের আগে পদত্যাগ করতে চেয়েছিলেন ৩ নির্বাচন কমিশনার