Alexa
শনিবার, ২০ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

হেসে খুন অভিষেক বচ্চন

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ২০:১৩

অভিষেক বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম ‘বব বিশ্বাস’ ছবির প্রচারের জন্য দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং। অনুষ্ঠানের ‘পোস্ট কা পোস্টমর্টেম’ সেকশন নিজের পোস্ট করা একটি ছবিতে এক ভক্তের মন্তব্য দেখে হেসে খুন বচ্চন পুত্র। ২০১৮ সালে অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ ছবির শুটিং চলার সময় এই ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন অভিষেক।

একজন শিখের সাজপোশাকেই ওই ছবিতে দেখা যাচ্ছে অভিষেককে। সেই ছবি দেখেই বচ্চন-পুত্রের উদ্দেশে এক ভক্তের মন্তব্য, ‘আপনাকে বলেছিলাম কাজ করো না অনুরাগের সঙ্গে। একেবারে গরিব বানিয়ে ছেড়ে দেবে। দিলো তো!’ কমেন্টটি কপিল পড়ে ওঠামাত্রই হেসে ওঠেন অভিষেক। কমেন্টটি শুনে যে তিনি বেশ মজা পেয়েছেন,তা বলিউড তারকার হাসিই জানান দিচ্ছিল। সেই হাসিতে যোগ দেন অর্চনা পূরণ সিং থেকে শুরু করে শো-তে উপস্থিত থাকা দর্শকের দলও। ‘মনমর্জিয়া’ ছবিটি ব্যবসাসফল হয়। প্রশংসিত হয় অভিষেক বচ্চনের অভিনয়ও।

‘মনমর্জিয়া’ ছবির ‘চোঁচ লড়িয়া’ গানের শুটিংয়ে তোলা ওই ছবি পোস্ট করে অভিষেক জানিয়েছেন, মাত্র ঘন্টাখানেকের মধ্যেই এই গানের শুটিং করেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

অভিষেক বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম আগামী ৩রা ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পাচ্ছে ‘বব বিশ্বাস’। এই ছবি পরিচালনা করছেন সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। ছবিতে এক কন্ট্রাক্ট কিলারের কাহিনি উঠে আসবে, যার সঙ্গে ‘কাহানি’ ছবিতেই পরিচয় হয়েছে দর্শকদের। এখানে অবশ্য বব বিশ্বাস পরিবর্তন হয়েছে। শাশ্বতর জুতায় পা গলিয়েছেন অভিষেক।

অভিষেক বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    তকদীর সিরিজের চেয়ে ভিন্ন কিছু বানাতে পেরেছি

    কারাগারে আটকে আছে কে?

    অনন্তর বিরুদ্ধে মামলা করবেন ইরানি নির্মাতা

    ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা

    জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে ২০০ কোটি রুপি পাচারের অভিযোগ

    দেশে শাকিব, শিগগিরই দেবেন একাধিক সুখবর

    জাপোরিঝিয়া পারমাণবিক কেন্দ্র পরিদর্শনের অনুমতি দেওয়া হবে: পুতিন

    তকদীর সিরিজের চেয়ে ভিন্ন কিছু বানাতে পেরেছি

    আষাঢ়ে নয়

    এ লড়াই এগিয়ে যাওয়ার

    বিতর্কে বিভক্ত ঢাকাই সিনেমা

    শেষযাত্রা