Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ড পেল ‘উপায়’

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ১৭:৪৯

ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ড পেল ‘উপায়’। ছবি: সংগৃহীত দেশের অন্যতম মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’ মোবাইল মানি ক্যাটাগরিতে মাল্টি ওয়ালেট ফিচার সুবিধার জন্য ‘ফিনটেক ইনোভেশন অব দি ইয়ার’ পুরস্কার পেয়েছে। ‘উপায়’ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুল হক খন্দকার বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক হোটেল শেরাটনে আয়োজিত ফিনটেক অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানে এই পুরস্কার গ্রহণ করেন। 

মাল্টি ওয়ালেট ফিচারে একটি এমএফএস একাউন্টের মধ্যে প্রাইমারি ওয়ালেটের পাশাপাশি থাকছে স্যালারি, রেমিট্যান্স ও ডিজবার্জমেন্ট ওয়ালেট। ভিন্ন ভিন্ন ওয়ালেটগুলোতে ক্যাশ আউট চার্জ হাজারে ১৪ টাকারও কম এবং ক্ষেত্রবিশেষে সম্পূর্ণ ফ্রি। 

পুরস্কার প্রাপ্তিতে সাইদুল হক খন্দকার বলেন, এই পুরস্কার পাওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। নতুন এমএফএস ব্র্যান্ড হিসেবে উপায় সব সময় গ্রাহকের সমস্যা চিহ্নিত করে তা সমাধানে নতুন নতুন সেবা নিয়ে আসার ক্ষেত্রে সর্বোচ্চ মনোযোগী। মাল্টি ওয়ালেট সে ধরনেরই একটি অনন্য সেবা। 

সাইদুল হক আরও বলেন, এটা গ্রাহকের জন্য খুব সাশ্রয়ী ও সুবিধাজনক। এখানে গ্রাহক তার অ্যাকাউন্টে বিভিন্ন উৎস থেকে আসা অর্থ যেমন-স্যালারি, রেমিট্যান্স ও ডিজবার্জমেন্টের পরিমাণ দেখতে পারছেন। এ ছাড়া এজেন্ট পয়েন্ট এবং ব্যাংকের এটিএম বুথ থেকে কম খরচে ক্যাশ আউট করতে পারছেন। 

উল্লেখ্য, দেশজুড়ে মোবাইল ব্যাংকিং সেবা দেওয়ার জন্য ‘ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক’ ২০২০ সালের ৩০ জুলাই ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড নামক একটি সাবসিডিয়ারি গঠন করে। এরপর চলতি বছরের ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কোম্পানিটির বাণিজ্যিক কার্যক্রম শুরু হয়। ইতিমধ্যে উপায় সেবা সারা দেশে জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে উপায় এর গ্রাহকসংখ্যা ৩০ লাখ এবং সারা দেশে এজেন্ট সংখ্যা এক লাখ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুড়িকাটা পেঁয়াজে কমছে দাম

    সাকিবের ব্যাংকের আবেদন বাতিল

    ৭০০ এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন করল ব্র্যাক ব্যাংক

    ব্যাংককর্মীদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক

    আমদানিতে ব্যয় বাড়ল ২০ শতাংশ

    ঢাকা ব্যাংক থেকে অ্যাড মানি করতে পারবেন ‘নগদ’ গ্রাহকেরা

    ভিডিও গেম খেলে ১২ লাখ টাকা জিতলেন তাঁরা

    রাজধানীতে দুর্ঘটনায় মেট্রোরেল শ্রমিক নিহত 

    গত চার বছরে শাবিপ্রবির সুনাম অনেকে বেড়েছে: শিক্ষামন্ত্রী

    শাবিপ্রবির আন্দোলনে অন্য কারও ইন্ধন দেখছেন শিক্ষামন্ত্রী

    পুলিশি অ্যাকশন দুঃখজনক, আলোচনার আহ্বান শিক্ষামন্ত্রীর

    লোহাগাড়ায় টমেটোবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২