Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

পাকিস্তানকে কঠিন লক্ষ্যই দিতে চাইছে বাংলাদেশ

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ১১:৩৯

লিটন দাস- মেহেদী হাসান মিরাজের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ। ছবি: বিসিবি লিটন দাস - ইয়াসির রাব্বির ষষ্ঠ উইকেট জুটিতে যখন ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছিল বাংলাদেশ তখনই শাহীন আফ্রিদির বল রাব্বির হেলমেটে লাগে। এর এক ওভার পরেই স্বেচ্ছায় অবসরে যান রাব্বি। এর আগে এই দুজন যোগ করেছেন ৪৭ রান। মেহেদী হাসান মিরাজকে নিয়ে ব্যাটিং করছেন লিটন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের লিড ১৪৯ রান। হাতে আছে ৫ উইকেট। 

৩০ তম ওভারে শাহীন আফ্রিদির বল ছেড়ে দিতে হেলমেটে লাগে রাব্বির। তাৎক্ষণিকভাবে আবার ব্যাটিং শুরু করলেও। এক ওভার পরেই স্বেচ্ছায় অবসরের সিদ্ধান্ত নেন রাব্বি।  

এর আগে হাসান আলীর করা দিনের প্রথম বলেই চার মেরে শুরু করেছিলেন মুশফিক। এক বল পরেই অফ স্টাম্পের বাইরের বল ছেড়ে দিতে গিয়ে বোল্ড হোন অভিজ্ঞ এই ব্যাটার। বলে শেষ মুহূর্ত পর্যন্ত চোখ রেখেছিলেন মুশফিক। তবে তাঁর প্রত্যাশার চেয়ে একটু বেশি সুইং করে অফ স্টাম্প ভেঙে দেয়। ৩৩ বলে ১৬ রান করে বিদায় নিয়েছেন এই ব্যাটসম্যান। 

মুশফিক ফেরার পর জীবন পেয়েছেন লিটনও। দলীয় ৬৪ রানে নোমান আলীকে উইকেট থেকে বেরিয়ে এসে খেলতে গিয়ে বলের লাইন মিস করেন লিটন। উইকেটের পেছনে থাকা মোহাম্মদ রিজওয়ান গ্লাভসে বল জমাতে পারেননি। ৮ রানে জীবন পাওয়া লিটন এরপর অবশ্য বেশ সতর্কতার সঙ্গেই খেলছেন। আরেক প্রান্তে মেহেদী শুরুটা করেছেন দেখেশুনে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দুই মাইলফলকে আরও উঁচুতে মুশফিক

    দুই লঙ্কান ওপেনারে হতাশার সেশন বাংলাদেশের 

    মুশফিকের ২০০, বাংলাদেশের ৪০০—কোনোটিই হলো না

    ওমানকে হারিয়ে বাংলাদেশের ‘প্রতিশোধ’

    নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বাংলাদেশ ছাড়ছেন লঙ্কান ব্যাটার

    মুশফিকের ভেলায় ৪০০-এর স্বপ্ন বাংলাদেশের

    এডিস নিয়ন্ত্রণে দক্ষিণ সিটিতে ১৫ জুন থেকে ভ্রাম্যমাণ আদালত