Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ০০:২০

ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: আজকের পত্রিকা রাজধানীর উত্তরখানে একটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এবং একটি পুলিশ ফাঁড়ি করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান খান কামাল। গতকাল রোববার সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৪৪ নম্বর ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে উত্তরখানের কাঁচকুড়া শিক্ষা কমপ্লেক্সে তিনি এই নির্দেশ দেন। 

রাজধানীর উত্তরখানে একটি ফায়ার সার্ভিস ও একটি পুলিশ ফাঁড়ির জন্য নেতা-কর্মীদের দাবির প্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নতুন থানা হতে সময় লাগবে। তাই আমি ডিসিকে বলব, এলাকার জনগণের নিরাপত্তার জন্য পুলিশ ক্যাম্প করে দেওয়ার জন্য। এ ছাড়া ডিজি ফায়ারকে বলব, তারা যেন ইন্সপেকশন করে এসে সুবিধাজনক স্থানে এটার একটা ব্যবস্থা করে দেন। 

উত্তরখান দক্ষিণখানের সড়কে ইজিবাইকের কারণে সৃষ্টি হওয়া যানজট নিরসন প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আমি উত্তরা বিভাগের ডিসিকে (উপ-পুলিশ কমিশনার) বলব, যিনি ট্রাফিকের দায়িত্বে আছেন, আপনি ওনার সঙ্গে আলোচনা করে যানজট নিয়ন্ত্রণ করার ব্যবস্থা করেন।’ 

ঢাকা-১৮ আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন, আওয়ামী লীগের জন্ম দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি গ্রাম থেকে গ্রামে ঘুরে ঘুরে আওয়ামী লীগের জন্ম দেন। যেখানে কোনো হাইব্রিড নাই, ভূমিদস্যু নাই। 

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহসভাপতি মো. নাজিম উদ্দিন, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলী উল্যাহ ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনসহ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পরীক্ষা শুরুর ২ মিনিটেই প্রশ্নফাঁস, ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০ 

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    পরীক্ষা শুরুর ২ মিনিটেই প্রশ্নফাঁস, ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০ 

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    দেশ উন্নত হলে কারওয়ান বাজারের চেহারা পাল্টাবে: মেয়র আতিক

    ইভিএম বক্স বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে: গয়েশ্বর

    কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে চাকরি

    ক্ষেতলালে বাসের চাপায় পিকআপের চালক নিহত