Alexa
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

মুহুর্মুহু বোমাবাজিতে শেষ হলো গোসাইরহাটের ভোটগ্রহণ

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ০০:০৮

গোসাইরহাটে মলংচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে বোমা হামলা। ছবি: আজকের পত্রিকা  শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ৭টি ইউনিয়নের ভোটগ্রহণ আজ রোববার সকাল থেকে সুষ্ঠুভাবেই চলছিল। তবে বেলা ৩টার দি‌কে বহিরাগত লোক কে‌ন্দ্রে প্রবেশ করেছে এমন অভিযোগে উপ‌জেলার নাগেরপাড়া ইউনিয়নের ৫নং ওয়‌ার্ডের মলংচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে সংঘর্ষ বা‌ধে। মুহুর্মুহু বোমা বিস্ফোরিত হতে থা‌কে চার‌দি‌কে। এই হামলায় চারজন আহত হন। আহতদের ম‌ধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। ঘটনার আকস্মিকতায় দিগ্‌বিদিক ছোটাছুটি ক‌রতে থা‌কেন ভোটারগণ। প্রায় এক ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ ছিল। পৌনে ৪টার দি‌কে শেষ মুহূর্তে কেন্দ্রের ভেতরে আট‌কে পড়া ভোটারগণের ভোট নি‌য়ে শেষ করা ভোটগ্রহণ।

৫নং ওয়া‌র্ডের সদস‌্য প্রার্থী মো. জামাল আহ‌মেদ জানান, সকাল থে‌কেই পার্শ্ববর্তী মাদারীপুর জেলার কাল‌কি‌নি থানার ব‌হিরাগত লোকজন ফুটবল প্রতীকের ফ‌রিদ আহ‌মেদের পক্ষে এই এলাকায় এসে জড়ো হতে থাকে। এ বিষয়টি সকা‌লে ওসি সাহেবকে জানানো হয়।‌ তিনি পু‌লি‌শের টিম পাঠা‌লে তখন পরিস্থিতি স্বাভা‌বিক হয়। তবে দুপু‌রের পর পুনরায় বহিরাগতরা কেন্দ্রে ঢু‌কে ‌বিশৃংখলা সৃ‌ষ্টির চেষ্টা ক‌রে।  

বোমা হামলার পর দিগ্‌বিদিক ছোটাছুটি ক‌রতে থা‌কেন ভোটারগণ। ছবি: আজকের পত্রিকা  স্থানীয় ভোটার মো. আতাহার হো‌সেন বলেন, বড় বড় রামদা, ব‌্যাগভ‌র্তি বোমা নি‌য়ে হামলা চালানো হয়। তারা ১০ থেকে ১২ টি বোমার বিস্ফোরণ ঘটে। আমরা জঙ্গলের ভেতর দি‌য়ে দৌড়াইয়া পালাই।  

মলংচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার মো. মফিজুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে বহিরাগতদের সংযোগ রয়েছে এমনটাই বলছেন স্থানীয়রা।  ঘটনার সঙ্গে সঙ্গে আমি ইউএনও স‌্যার‌কে ফোন ক‌রে জানাই। সঙ্গে সঙ্গে তি‌নি স্ট্রাইকিং ফোর্স পাঠান।

সংঘর্ষের বিষয়ে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা তাৎক্ষণিকভাবে সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের স্ট্রাইকিং ফোর্স বিজিবি-পুলিশ নিয়ে আমরা চলে এসেছি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

 

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    প্রধান শিক্ষক ও স্কুল কমিটির বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

    রাজধানীতে পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে শিশুসহ দুজনের মৃত্যু

    মৃত্যুর ২ দশক পর আপিল নিষ্পত্তি

    শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

    প্রধান শিক্ষক ও স্কুল কমিটির বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

    রাজধানীতে পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে শিশুসহ দুজনের মৃত্যু

    আগামী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীকে সংলাপ করার আহ্বান হারুনের 

    নাচ শেখার অনুষ্ঠান ‘নাচের ইশকুল’

    দ্বিতীয়বার করোনায় আক্রান্ত আফ্রিদি

    করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, গুরুতর অসুস্থ