Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কী আছে ‘গুলশান এভিনিউ’ এর নতুন সিজনে

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৯:০৯

সংবাদ সম্মেলনে আগত অতিথিরা। ছবি: বাংলা ভিশন বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ সিজন ২’। এ উপলক্ষ্যে ২৮ নভেম্বর, রবিবার বেলা ১২টায় বাংলাভিশনের নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাভিশনের চেয়ারম্যান আবদুল হক, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এ কে আনোয়ারুজ্জামান, হেড অব প্রোগ্রাম তারেক আখন্দসহ ধারাবাহিকটির পরিচালক নিমা রহমান ও নির্বাহী প্রযোজক তারিক আনাম খান প্রমুখ।পয়লা ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় নির্মিত

‘গুলশান এভিনিউ সিজন ২’। নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে ৫ দিন বুধ থেকে রবিবার রাত ৮টা ২০মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানভীন সুইটি, দীপা খন্দকার, ফারজানা চুমকি, মিম চৌধুরী, সুব্রত চক্রবর্তী, চৌধুরী মাজহার আলী, শিবা, শতাব্দী ওয়াদুদ, শেলী আহসান, সিরাজুল ইসলাম, রিয়াদ রায়হান, তৃষ্ণা হাওলাদার, আফরোজা আক্তার, নিলুফার ইয়াসমিন, অধরা প্রিয়া, নাঈমা আলম মাহা, মোস্তাফিজ শাহিন, জোনায়েদ বোগদাদী, সালমান আরাফাত, বাপ্পা, শ্রাবণ, মুন্না ও আরো অনেকে।

নতুন মেগা ধারাবাহিক নাটক শুরু হওয়া প্রসঙ্গে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘গুলশান এভিনিউ নাটকের জনপ্রিয়তা সম্পর্কে আমরা সবাই জানি। দেশ-বিদেশে সমানভাবে দর্শকপ্রিয়তা পেয়েছিলো। সম্পর্কের টানাপোড়েন আর এক বনেদি বাড়ির অন্দরের বিচিত্র জীবনের কাহিনী দেখা যাবে ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ -সিজন ২’-এ। গল্পটি খুবই ভালো। আশা করি, পূর্বের মতো এবারো দর্শকের ভালো লাগবে। পূর্বের ‘গুলশান এভিনিউ’-এর শেষ পর্ব বাংলাভিশনে প্রচারিত হয়েছিল ২০১২ সালের শেষ দিকে।’

সংবাদ সম্মেলনে আগত অতিথিরা। ছবি: বাংলা ভিশন সম্পর্কের টানাপোড়েন আর এক বনেদি বাড়ির অন্দরের বিচিত্র জীবনের কাহিনী দেখা যাবে ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ সিজন ২’-এ। ঢাকার চৌধুরী পরিবার। বনেদিয়ানা যাদের রক্তে। আজও তাদের ঠাটবাট দেখার মতো। ঢাকার উপরমহলের তাবড় তাবড় লোকদের সঙ্গে ওঠাবসা। প্রভাব প্রতিপত্তি আর অর্থ যতই আকাশছোঁয়া হোক, আজও এই পরিবার নিয়ম-নীতিতে সেকেলে। আজও এদের বাড়ির মেয়েরা শিক্ষিত হলেও ঘরের মধ্যে থাকাই তাদের অভ্যাস। অবশ্য ঢাকা শহরের অভিজাত পাড়ায় বিশাল বাড়ির মেয়েরা বন্দী এমনটা ভাবার কোনও মানে নেই।

চৌধুরী বাড়ির বর্তমান কর্তা ফাহিম আহমেদ চৌধুরী। তার এক কথায় বাঘে গরুতে এক ঘাটে জল খায়। সে আসলে বেগম ফৌজিয়া বিবির হাতের পুতুল। চৌধুরী পরিবার আর পারিবারিক ব্যবসা চলে ফৌজিয়ার ইশারাতেই। তাঁর ছেলে আফতাব ভালোবাসে অফিসের সামান্য এক কর্মচারী ইলোরাকে। ব্যাপারটা কেলেঙ্কারির দিকে এগোয় তখন আফতাবকে বিয়ে করতে বাধ্য করা হয় রূপসী নৌরিনের সঙ্গে।

সংবাদ সম্মেলনে আগত অতিথিরা। ছবি: বাংলা ভিশন যখন নিজের ছেলের উপর সব ভরসা উঠে যাচ্ছে তখন ফাহিম ও ফৌজিয়া আঁকড়ে ধরে চৌধুরী বাড়ির আরেক ছেলে আরহানকে। আরহান ফাহিমের খালাতো ভাইয়ের ছেলে। আরহান বিদেশে থেকে প্রেমে জড়ায় মনিকার সাথে। মনিকার সূত্রেই তার আলাপ হয় রণ নামে একজনের সাথে। তাঁরা সবাই দেশে ফিরে আসে। চৌধুরী বাড়ির মেয়ে আফরিনের সঙ্গে রণ’র একটা টক ঝাল সম্পর্ক তৈরি হয় প্রথম থেকেই।

সামনে আসে চৌধুরী এন্টারপ্রাইজের সলিসিটর গুলাম আর ফৌজিয়ার কলেজ জীবনের সম্পর্ক। ফৌজিয়ার তাকে প্রত্যাখ্যান, অর্থ আর ক্ষমতার লোভে ফাহিমকে বিয়ে। সেই রাগেই গুলাম চায় ফৌজিয়াকে বরবাদ করতে। স্বামীর কাছে প্রত্যাখ্যান পেতে পেতে আর নানান ঘটনার মধ্য দিয়ে শুরু হয় ফৌজিয়া ও নৌরিনের সংঘাত। সেই সংঘাতের মধ্যে দিয়ে সকলের সামনে আসবে ফাহিমের আরেক সন্তানের খবর। তখন কেমন করে বদলে যাবে ফৌজিয়া বেগমের জীবন? তারপর কি হবে? জানা যাবে, নতুন মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ -সিজন ২’-এ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ধানুশের বাবা বললেন বিচ্ছেদ হয়নি!

    মারা গেলেন বলিউড তারকাদের ভরসার আইনজীবী

    যুদ্ধে নিপীড়িত নারীর চরিত্র আজিযে

    ঘর সামলাচ্ছেন মোশাররফ, অফিস তানজিন তিশা

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

    রাবিতে সশরীরেই চলবে ক্লাস-পরীক্ষা