Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ভক্তকে নিজের ট্রাক দিলেন ডোয়াইন জনসন 

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৮:৩৪

ভিডিওতে ড্যানি জনসন ও অস্কার রদ্রিগেজ। ছবি: টুইটারের সৌজন্যে  ‘দ্য রক’ নামে পরিচিত জনপ্রিয় তারকা ডোয়াইন জনসন তাঁর এক ভক্তকে নিজের ট্রাক উপহার হিসেবে দিয়েছেন। ওই ভক্তের নাম অস্কার রদ্রিগেজ। বলা হচ্ছে, ভক্তের উদারতার স্বীকৃতি হিসেবে দ্য রক উপহারটি দিয়েছেন।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ভক্তকে নিজের ব্যক্তিগত ট্রাক উপহার দিয়েছেন ডোয়াইন। উপহার পেয়ে অস্কার নামের ওই ভক্ত আনন্দে আত্মহারা হয়ে তাঁকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন। এমন একটি ভিডিও নিজের টুইটারে পোস্ট করেছেন এই তারকা। 

দ্য রক টুইটারে ভিডিওটির সঙ্গে বেশ কিছু আবেগপূর্ণ কথা লিখে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘আমার ট্রাকের থেকেও অনেক বড় কিছু তার প্রাপ্য। উদারতা আমার কাছে বড় বিষয়। মানুষের প্রতি আপনার দয়া ও উদারতা ধরে রাখার জন্য অনেক ধন্যবাদ রদ্রিগেজ। আপনি ঠিকই বলেছিলেন, কারও কাছ থেকে দূরে থাকলেও ভালোবাসা থেকে যায়। ভালোবাসাটাই যথেষ্ট, ভাই। ভালোবাসাটাই থাকতে হয়।’ 

ডোয়াইন জনসনের এমন কাজকেও উদারতার আরেক দৃষ্টান্ত হিসেবে দেখছেন তাঁর ভক্তরা। টুইটারের ভিডিওতে দেখা যায়, একটি সিনেমা হলে ডোয়াইন জনসন অভিনীত ‘রেড নোটিশ’ সিনেমাটি চলছে। সেখানে দর্শক সারিতে বসে ছিলেন অস্কার রদ্রিগেজ। মঞ্চে উঠে অস্কারকে ডেকে উপস্থিত সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন জনসন এবং সবার কাছে তাঁর উদারতার বিষয়গুলো তুলে ধরেন। 

ওই ভিডিও থেকে জানা যায়, অস্কার ওয়েস্ট সাইড চার্চের একজন নেতা এবং তিনি একজন ব্যক্তিগত প্রশিক্ষক। ডোয়াইন জানান, অস্কার সহিংসতার শিকার নারীদের খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন এবং তিনি এমন একজন দায়িত্বশীল মানুষ, যে নিজের ৭৫ বছর বয়সী মায়ের সেবা-শুশ্রূষা নিজেই করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এসব জানতে পেরে তাঁর প্রতি মুগ্ধ হন দ্য রক। 

ভিডিওচিত্রটির শেষ দিকে অস্কার রদ্রিগেজকে চমকে দিয়ে নিজের ব্যক্তিগত ট্রাকটি উপহার হিসেবে দেন ডোয়াইন জনসন। এ সময় দ্য রক বলেন, ‘তোমার কাজের জন্য তোমাকে ধন্যবাদ।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকা—একই বিজ্ঞাপনে তিন চরিত্রে মিম

    বাংলা ভাষায় মালয়ালম সিনেমা

    করোনাভাইরাস ঠেকাবে নাগিন!

    ‘২৬ বছর আগে রোজ মনে হতো মরে যাই, এখন মনে হয় অনেকদিন বেঁচে থাকি’

    পথে পথে ঘুরে বিনোদন ও শিক্ষা বিলায় কাকতাড়ুয়া

    ‘সেক্রেড গেমস থ্রি-র জন্য চাই সাহসী অভিনেত্রী’— সাবধান করলেন অনুরাগ কাশ্যপ

    কর্ম জবস সিনিয়র এক্সিকিউটিভ নেবে

    আদমদীঘি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

    ঝিকরগাছায় গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

    র‍্যাবকে শেষ করে পুলিশকে ধ্বংস করছে সরকার: রিজভী

    ময়মনসিংহ মেডিকেলে আরও ৩ জনের মৃত্যু 

    জমিসংক্রান্ত বিরোধে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন