Alexa
সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

দবিরুল কেন্দ্রে এসে জানলেন, তাঁর ভোট আগেই হয়ে গেছে

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৫:৪৭

বড়বাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভোটার দবিরুল। ছবি: আজকের পত্রিকা বালিয়াডাঙ্গী উপজেলার আট ইউনিয়নে তৃতীয় ধাপে ভোটগ্রহণ চলছে। আজ রবিবার সকালে বড়বাড়ী ইউনিয়নের পশ্চিম গোয়ালকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দিতে আসেন দবিরুল ইসলাম। ভোটকেন্দ্রে এসে তিনি জানতে পারলেন তাঁর ভোট আগেই হয়ে গেছে। তাই তিনি ভোট না দিয়েই বাড়িতে ফিরে গেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, দবিরুল ইসলাম উপজেলার বড়বাড়ী ইউনিয়নের গোয়ালকারী গ্রামের তারাব উদ্দীনের ছেলে। বড়বাড়ী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভোটার তিনি। 

এ বিষয়ে দবিরুল বলেন, 'সকাল সাড়ে ৯টায় ২১০ সিরিয়ালের টোকেন নম্বর নিয়ে কেন্দ্রের ভেতরে প্রবেশ করি। সেখানে টোকেন দেওয়ার সঙ্গে সঙ্গেই বলা হয় ভোট হয়ে গেছে। তখন আমি জানতে চাইলাম, আমার আঙুলে কলমের কালির কোনো দাগ নেই, আমার পিতার নাম ও সব তথ্য ঠিক আছে। আমি ভোট দিইনি, তাহলে কে দিল আমার ভোট? তখন আমাকে বলা হলো, বাড়ি থেকে ভোটার আইডি কার্ডটি নিয়ে আসুন। এই কথা শুনেই ভোটকেন্দ্রের ভেতর থেকে বেরিয়ে যাই।' 

এ বিষয়ে পশ্চিম গোয়ালগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বরত প্রিসাইডিং অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, 'দবিরুল ইসলাম অভিযোগ করেন তিনি ভোট দেননি, অথচ তাঁর ভোট হয়ে গেছে। আমরা তাঁকে জাতীয় পরিচয়পত্র আনার জন্য পাঠিয়েছি। তিনি সেটি নিয়ে এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।'

উপজেলার আট ইউনিয়নে ৭২টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। আট ইউনিয়নে ৩০ জন চেয়ারম্যান পদপ্রার্থী, ৬৪ জন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ও ২৪০ জন সাধারণ ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলার আটটি ইউনিয়নে ১ লাখ ৪৮ হাজার ১০২ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৫ হাজার ৮৪৬ জন এবং নারী ভোটার ৭২ হাজার ২৫৬ জন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাজশাহীতে একদিনেই সংক্রমণ বাড়ল তিনগুণের বেশি

    মূলধন বাড়াতে পর্যটন বিল সংসদে

    নাসিক নির্বাচন নিয়ে তুলনামূলক বিতর্ক কম হয়েছে: হারুন

    উপাচার্যের পদত্যাগ দাবিতে উত্তাল শাবিপ্রবি, তদন্ত কমিটি গঠন

    ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ: প্রেমিক গ্রেপ্তার

    ব্রাহ্মণবাড়িয়ার এমপি উকিল আবদুস সাত্তার করোনা আক্রান্ত

    রাজশাহীতে একদিনেই সংক্রমণ বাড়ল তিনগুণের বেশি

    ইসলামপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত 

    মূলধন বাড়াতে পর্যটন বিল সংসদে

    মাদারীপুরে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের সংঘর্ষে আহত ১৫ 

    সেই রোডস এবার আরেক ভূমিকায় বাংলাদেশে

    নাসিক নির্বাচন নিয়ে তুলনামূলক বিতর্ক কম হয়েছে: হারুন