Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

শেষ ৫ মিনিটের ২ গোলে জিতল বার্সা 

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১২:৫৩

ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। ছবি: টুইটার স্প্যানিশ লা লিগায় গত রাতে ড্রয়ের দিকেই এগোচ্ছিল বার্সেলোনা-ভিয়ারিয়াল ম্যাচ। কিন্তু শেষ দিকের নাটকীয়তায় ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। চলতি মৌসুমে প্রথম আওয়ে জয় পেল বার্সেলোনা। সেই সঙ্গে নতুন কোচ জাভি হার্নান্দেজ দায়িত্ব নেওয়ার পর টানা দ্বিতীয় জয় পেল কাতালান ক্লাবটি।

ম্যাচে ভিয়ারিয়ালের আক্রমণের ধার বেশি থাকলেও ঠিকঠাকমতো লক্ষ্যে শট নিতে পারেনি তারা। ১৪ শটের মাত্র ২টি লক্ষ্যে রাখতে পেরেছিল। বিপরীতে বার্সেলোনার ১২ শটের ৬টি লক্ষ্যে ছিল। 

দুই দলই শুরু থেকে আক্রমণ ও প্রতি আক্রমণে গোল বের করার চেষ্টা করলেও প্রথমার্ধে গোলমুখ খুলতে পারেনি কোনো দলই। বিরতির পর ম্যাচের ৪৮তম মিনিটে ডি জংয়ের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। গোল হজমের পর গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে ভিয়ারিয়াল। ৭৬ মিনিটের সময় তারা ম্যাচে সমতা ফেরায়। 

নির্ধারিত সময়ের ২ মিনিট আগেও ম্যাচে ১-১ গোলে সমতা। যখন মনে হচ্ছিল এই ম্যাচ ড্রয়ের দিকে এগোচ্ছে, তখনই মেমফিস ডিপাই কোনাকুনি শটে বল জালে জড়ান। এরপর ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি পায় বার্সা। স্পটকিক থেকে গোল করে ব্যবধান ৩-১ করেন ফিলিপে কুতিনহো। শেষ মুহূর্তের এই নাটকীয়তায় জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। টানা দুই জয়ের পরও অবশ্য পয়েন্ট টেবিলের ৭ নম্বরে আছে স্প্যানিশ ক্লাবটি। 

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে গত রাতে অ্যানফিল্ডে সাউদাম্পটনকে ৪-০ গোলে হারিয়েছে লিভারপুল। এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এল অল রেডরা।  নিজেদের সর্বশেষ ম্যাচে আর্সেনালকেও ৪ গোলে হারিয়েছিল লিভারপুল।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাদুকানু-মারের এমন হার! 

    মেসির নতুন হোটেলে যা থাকছে

    কিংবদন্তিদের মেলায় যাওয়া হচ্ছে না রফিক-সুমনের

    রফিকদের টাকা না দেওয়ার টুর্নামেন্টে থাকছেন না টেন্ডুলকার

    সিলেটের শক্তি দুই বিদেশি কোচ

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

    রাবিতে সশরীরেই চলবে ক্লাস-পরীক্ষা