Alexa
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

টাঙ্গাইলে প্রীতি ফুটবল ম্যাচ ও বৃক্ষরোপণ

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৬:৪৬

টাঙ্গাইলের ঈদগা মাঠে গতকাল দেহগড়ি শরীরচর্চা ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ছবি: আজকের পত্রিকা টাঙ্গাইলে দেহগড়ি শরীরচর্চা ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে। ‘সুস্থ দেহ সবল মন, গড়ে তুলি উন্নত জীবন; আসুন ব্যায়াম করি, সুস্থ থাকি’ এ স্লোগানে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

গতকাল শনিবার দিনটি উপলক্ষে ক্লাবের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ ও বৃক্ষরোপণের আয়োজন করা হয়। খেলা শেষে সেরা খেলোয়াড় ও বিজয়ী দলকে পুরস্কৃত করা হয়।

সকালে শহরের ঈদগা মাঠে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এতে অংশ নেয় পদ্মা ও যমুনা নামে দুটি দল। খেলায় যমুনা দল বিজয় লাভ করে। খেলাটি পরিচালনা করেন দেহগড়ির সাধারণ সম্পাদক আনিসুজ্জামান আনিস। খেলার উদ্বোধন করেন শতায়ু অঙ্গন ক্লাব ও জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল।

দেহগড়ি শরীরচর্চা ক্লাবের সভাপতি তপন ভট্টাচার্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বক্তব্য দেন শতায়ু অঙ্গনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শওকত আলী, অনিক রহমান বুলবুল, মো. রাশেদ খান মেনন, শিক্ষক জলি সুলতানা, শুভ সকালের সভাপতি আব্দুল হালিম, সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান প্রমুখ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় চালু রাখার দাবি

    কবর খুঁড়ে কঙ্কাল চুরি

    শাবিপ্রবি উপাচার্যের পদত্যাগ দাবিতে প্রতীকী অনশনে ছাত্রদল

    শাবিপ্রবির উপাচার্যকে কেন পদত্যাগ করতে হবে

    করোনায় ইবিতে দাপ্তরিক সময়সূচি কমছে ১ ঘণ্টা 

    আশ্রয়ণের অধিকাংশ ঘরে তালা ঝুলছে, থাকেন না বরাদ্দপ্রাপ্তরা

    মমেকে করোনায় এক নারীর মৃত্যু