Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

দ্বিতীয় ছবি মুক্তির অপেক্ষায় সোনিয়া

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৫:৪৫

সোনিয়া। ছবি: মোহসীন আহমেদ ২০০৩ সাল থেকে উপস্থাপনা, নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন— নানাভাবেই ক্যামেরার সামনে আছেন সোনিয়া হোসেন। দর্শকপ্রিয় এই মডেল-অভিনেত্রী প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন ২০১৫ সালে। আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ ছবি মুক্তির দীর্ঘদিন পর আরেকটি ছবিতে অভিনয় করেছেন সোনিয়া। নাম ‘১৯৭১ সেইসব দিন’, বানিয়েছেন হৃদি হক।

সোনিয়ার ভাষ্যমতে, এ ছবিতে তাঁর বিশেষ উপস্থিতি রয়েছে, যা দর্শককে মুগ্ধ করবে। সরকারি অনুদানের ‘১৯৭১ সেইসব দিন’ ছবিতে সোনিয়া ‘ইয়ে রোশান সিতারে’ গানে পারফর্ম করেছেন। গানের সুর ও সংগীত করেছেন কলকাতার দেবজ্যোতি মিশ্র, গেয়েছেন তৃষা চ্যাটার্জি।

এরই মধ্যে ছবিতে সোনিয়ার দৃশ্যায়ন শেষ হয়েছে। এখন তিনি অপেক্ষায় আছেন কবে মুক্তি পাবে ‘১৯৭১ সেইসব দিন’। ছবিটি নিয়ে এত আগ্রহের কারণ ব্যাখ্যা করে সোনিয়া বলেন, ‘প্রথম কারণ, এটি মুক্তিযুদ্ধের গল্পের ছবি। দ্বিতীয়ত, এটি সরকারি অনুদান পাওয়া ছবি। এর আগে সরকারি অনুদানের কোনো ছবিতে কাজ করা হয়নি আমার। তৃতীয়ত, ছবির নির্মাতা হৃদি হক। তিনি খুব ভালো নির্মাতা। আমি কাজ করেছি বলে নয়, একটি ভালো ছবি দেখার অপেক্ষায় আছি।’

১৯৭১ সেইসব দিন ছবির মূল গল্প-ভাবনা প্রয়াত অভিনেতা ড. ইনামুল হকের। এতে সোনিয়া ছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মামুনুর রশীদ, আতাউর রহমান, গ্রীতশ্রী দত্ত, শিল্পী সরকার অপু, লিটু আনাম, ফেরদৌস, তারিন জাহান, সজল, সাজু খাদেম, সানজিদা প্রীতি, আনিসুর রহমান মিলন প্রমুখ।

সোনিয়া জানান, মডেলিং-উপস্থাপনা আর অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও কাজ করার আগ্রহ আছে তাঁর। আগামী বছরই শুরু হতে পারে নির্মাতা সোনিয়ার যাত্রা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    জরাজীর্ণ টিনের ঘরে ৩৮ বছর পাঠদান

    ৫ ইউপিতে আওয়ামী লীগের ৭ বিদ্রোহী

    ভাঙা রাস্তায় দুর্ঘটনার ঝুঁকি

    সামাজিক মাধ্যমে বিভ্রান্তি রোধে ডিসিদের তৎপর থাকতে হবে: তথ্যমন্ত্রী 

    শ্রীপুরে মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন দুটি বগি লাইনচ্যুত

    আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে সর্বোচ্চ ৩ বাংলাদেশি

    বদলগাছীতে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী ৭ ব্যক্তি গ্রেপ্তার 

    সরকারি চাকরি

    ৮টি পদে জনবল নেবে জেলা প্রশাসকের কার্যালয়, বরিশাল

    মাশরাফির গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কম্বল বিতরণ উদ্বোধন