Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ভারতে গ্রাহকদের নতুন সেবা দেওয়ার ঘোষণা শাওমির

আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ২১:৪১

শাওমি ।  ছবি : রয়টার্স ভারতে গ্রাহকদের জন্য নতুন এক সেবা চালু করতে যাচ্ছে স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠান শাওমি। প্রতিষ্ঠানটি বলছে, শিগগিরই গ্রাহকদের বাড়িতে রেখেই মোবাইল সার্ভিসিং সেবা দেওয়ার উদ্যোগ নেওয়া হবে। এক বিবৃতিতে শাওমি এ উদ্যোগের কথা জানিয়েছে। 
 
শাওমির এক কর্মকর্তার বরাত দিয়ে অ্যান্ড্রয়েড অথরিটি বলছে, ভোক্তাদের দেওয়া প্রতিশ্রুতি আরও জোরদার করতেই প্রতিষ্ঠানটির এ উদ্যোগ। ‘শাওমি কেয়ারস’ নামের এই সার্ভিসের আওতায় ওয়ান স্টপ সলিউশনের মাধ্যমে গ্রাহকদের এই সেবা দেওয়া হবে। তাদের মূল লক্ষ্য হচ্ছে, ভারতীয় গ্রাহকদের সহায়তা ও পরিষেবার যাত্রাকে আরও সহজ ও নির্বিঘ্ন করা। তবে কবে নাগাদ এ সেবা চালু করবে, সে বিষয়ে এখনো কিছু নিশ্চিত জানা যায়নি।

এদিকে গত সপ্তাহে অ্যাপল ঘোষণা দিয়েছে, প্রথমবারের মতো কিছু মডেলের আইফোন ও ম্যাক কম্পিউটারের অতিরিক্ত খুচরা যন্ত্রাংশ সাধারণ ব্যবহারকারীদের কাছে বিক্রি শুরু করবে। এতে গ্রাহকেরা নিজেদের অ্যাপল ডিভাইস নিজেরাই মেরামত করার সুযোগ পাবেন। শাওমিও সে পথেই হাঁটতে চাইছে বলে ধারণা করা হচ্ছে। ভারতের শাওমির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে দেওয়া বার্তায় তেমন সেবা চালু করার ইঙ্গিতই দেওয়া হয়েছে বলে মনে করছেন বাজার বিশ্লেষকেরা। 

আগেও বিভিন্ন ক্ষেত্রে টেক জায়ান্ট অ্যাপলের পদাঙ্ক অনুসরণ করার ইতিহাস রয়েছে শাওমির। ধারণা করা হচ্ছে, ভারতীয় গ্রাহকেরা প্রথম এমন সেবা পেতে যাচ্ছেন। এর ফলে শাওমিই হবে অ্যান্ড্রয়েড মোবাইল তৈরি করা প্রথম কোনো প্রতিষ্ঠান, যারা অ্যাপলের পর এ ধরনের সেবা দিতে যাচ্ছে।  

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাশিয়ায় আবারও জরিমানা গুনছে গুগল

    শিশুর বদলে স্কুলে যাবে অ্যাভাটার!

    দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২১এফই

    কর্মীদের টিকার বুস্টার ডোজ নেওয়ার সনদ দেখতে চায় অ্যাপল 

    উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন

    মেসিকে টপকে টানা দ্বিতীয়বার ফিফার বর্ষসেরা খেলোয়াড় হলেন লেভানডফস্কি

    করোনার সঙ্গে ইনফ্লুয়েঞ্জা ইউরোপে ‘টুইন্ডেমিক’

    অভিনয়শিল্পী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক