Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ফিরছেন স্বস্তিকা

আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ১২:৫১

স্বস্তিকা ছবি: ইনস্টাগ্রাম জীবনে অনেক কথাই থাকে, বলি বলি করে বলা হয় না। কিংবা বলতে চাইলেও সে কথা শোনার মানুষটা হয়তো তখন কাছে থাকে না। না বলা কথার দায়ে ভেঙে যায় সম্পর্ক, দূরে চলে যায় কাছের মানুষ। একটা সময় পর সেই না বলা কথাগুলো পীড়া দেয় অনেক। কাছে পেতে ইচ্ছে করে প্রিয়জনদের। দীর্ঘ থেকে দীর্ঘতর হয় অপেক্ষা। তেমনই এক অপেক্ষার গল্প নিয়ে আসছেন পরিচালক অভিজিৎ শ্রী দাস। দুর্গাপূজার প্রেক্ষাপটে তৈরি ছবির চিত্রনাট্য, নাম ‘বিজয়ার পরে…’। শুটিং শুরু হচ্ছে আগামী ডিসেম্বরে।

এক দুর্গাপূজায় আনন্দ ও অলকানন্দা দম্পতির কাছে ফিরে আসে তাঁদের মেয়ে মৃন্ময়ী, সঙ্গে স্বামী মিজানুর। ছয় বছর পর বাড়ি ফিরেছেন মৃন্ময়ী। সেখানেই এক অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হয় সবাই। সেই ঘটনার রেশ ধরেই ধীরে ধীরে বদলে যেতে শুরু করে সম্পর্কের সমীকরণ। আক্ষেপগুলো সংক্ষেপ করে নিতে গিয়ে অলকানন্দা একে একে হারিয়ে ফেলতে থাকে জীবনের মূল্যবোধ। তবু অপেক্ষায় থাকে পরিস্থিতি বদলের।

এই ছবিতে প্রবীণ দম্পতির ভূমিকায় থাকবেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে। তাঁদের মেয়ে মৃন্ময়ীর চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার বিপরীতে থাকছেন মীর আফসার আলি। স্বস্তিকা বলেন, ‘অনেক দিন পর বাংলা ছবির কাজ করব। মাঝে ওয়েব সিরিজ করলেও, শেষবার ছবির কাজ করলাম “শ্ৰীমতী”-র জন্য, সেটা ২০২০ সালের শুরুতে। আর এ ছবিতে এমন কলাকুশলী রয়েছেন যাঁদের সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে থাকি। বলা চলে এরাই আমাদের শেষ খড়কুটো। দীপঙ্কর জেঠুর সঙ্গে শেষবার কাজ করেছিলাম “এবার শবর”-এ, আর মমপিসির সঙ্গে “শাহজাহান রিজেন্সি”-তে। মীরের সঙ্গে করেছি “মাইকেল”, সে-ও অনেক দিন আগে। ফলে, এবার আমাদের রিইউনিয়ন হতে চলেছে, অনেকটা এ ছবির গল্পের মতোই।’

স্বস্তিকা এর মধ্যে হিন্দি সিরিজে কাজ করেছেন। যার একটি আসবে হটস্টারে, নাম ‘এসকেপ লাইভ’। অন্যটি নেটফ্লিক্সে, নাম ‘কালা’।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    জরাজীর্ণ টিনের ঘরে ৩৮ বছর পাঠদান

    ৫ ইউপিতে আওয়ামী লীগের ৭ বিদ্রোহী

    ভাঙা রাস্তায় দুর্ঘটনার ঝুঁকি

    উপাচার্যের পদত্যাগের দাবিতে ২১ ঘণ্টা ধরে অনশনে শাবিপ্রবি শিক্ষার্থীরা

    প্রথমবারের মতো পুতিন-রাইসি বৈঠক, পারস্পরিক সম্পর্কোন্নয়নের আশাবাদ

    শহীদ আসাদ দিবসে ছাত্রলীগ ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন

    চট্টগ্রামের নেতৃত্ব পেয়ে সিনিয়রদের সহযোগিতা চাইলেন মিরাজ

    ত্রাণ নিয়ে টোঙ্গায় পৌঁছাল প্রথম বিদেশি বিমান

    দুর্গাপুরে ফেলোডা উল্টে চালক নিহত