Alexa
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সেকশন

 

সেই ময়লার গাড়ির মূল চালক হারুন গ্রেপ্তার

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৬:৩৩

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের শিক্ষার্থী নিহতের ঘটনায় গাড়ির মূল চালক হারুনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ শুক্রবার দুপুরে হারুনকে গ্রেপ্তারের বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। 

খন্দকার মঈন বলেন, রাজধানীর যাত্রাবাড়ী থেকে শুক্রবার সকালে হারুনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। হারুনকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এরপর সংশ্লিষ্ট থানায় তাঁকে হস্তান্তর করা হবে। 

গত বুধবার নটর ডেমের শিক্ষার্থী নাঈম হাসান কামরাঙ্গীচরের বাসা থেকে কলেজে যাওয়ার পথে বেলা পৌনে ১২টার দিকে গুলিস্তানে উত্তর সিটির ট্রাকচাপায় আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আ. আহাদ বলেন, উত্তর সিটি থেকে হারুনের নামে গাড়িটি বরাদ্দ ছিল। কিন্তু হারুন নিজে না চালিয়ে গাড়িটি রাসেলকে চালাতে দিয়েছেন। প্রকৃতপক্ষে রাসেল খান ওই গাড়ির চালক নন। আমরা গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই করে এবং গ্রেপ্তার রাসেলকে জিজ্ঞাসাবাদে জেনেছি, গাড়িটির মূল চালক ছিলেন হারুন। 

হারুন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিশেষ ট্রাক পরিচ্ছন্নতাকর্মী। কিন্তু তিনি এই ট্রাক মোটা অঙ্কের টাকা দিয়ে নিজের নামে বরাদ্দ নেন। এতেই হয়ে ওঠেন ডিএসসিসির ময়লার গাড়িচালক। হারুনের বিরুদ্ধে রয়েছে তেল চুরির অভিযোগ। ময়লার গাড়ির জন্য প্রতিদিন বরাদ্দকৃত ১১ লিটার তেলের মধ্যে ছয় লিটার চুরি করে বিক্রি করে দেওয়া হতো। এভাবে হারুন প্রতি মাসে ১৮০ লিটার তেল চুরি করে বিক্রি করে দিতেন। এতে তাঁর আয় কয়েক গুণ বেড়ে যায়। 

গাড়িচাপা দিয়ে হত্যার ঘটনায় নিহত শিক্ষার্থী নাঈম হাসানের বাবা পল্টন থানায় মামলা করেছেন। এই মামলায় রাসেলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। এ ছাড়া ঘটনার সময় গাড়িতে থাকা দুই পরিচ্ছন্নতাকর্মী ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

    উড়োজাহাজের ধাক্কায় কক্সবাজারে ২ গরুর মৃত্যু, রক্ষা পেলেন ৯৪ জন যাত্রী

    পটুয়াখালীতে ইউনিয়ন আ. লীগের কমিটি নিয়ে উত্তাপ, কাল অর্ধদিবস হরতাল

    রাতের অভিযানে ভাঙা হলো চিমনি, সকালেই চালু

    ৯৮টি নির্বাচনী সহিংসতায় নিহত ৪৭, আহত ৫ শতাধিক

    শেরপুরে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিলে পুলিশের বাধা

    ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

    উড়োজাহাজের ধাক্কায় কক্সবাজারে ২ গরুর মৃত্যু, রক্ষা পেলেন ৯৪ জন যাত্রী

    পটুয়াখালীতে ইউনিয়ন আ. লীগের কমিটি নিয়ে উত্তাপ, কাল অর্ধদিবস হরতাল

    তথ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

    পরের ব্যালন ডি’অর বেনজেমার হাতে দেখছেন রিয়াল কোচ