Alexa
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সেকশন

 

দোয়া চেয়েছেন খালেদা জিয়া : ভাসানীর মেয়ে

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৩:৫৮

শুক্রবার সকালে খালেদা জিয়াকে হাসপাতালে দেখতে যায় মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর পরিবার। ছবি: আজকের পত্রিকা খালেদা জিয়া সবার কাছে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী। এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে এসেছিল মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর পরিবার। 

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় ভাসানীর পরিবারের পাঁচ সদস্যের একটি দল বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করে এবং তার সঙ্গে খুবই অল্প সময় কথা বলে। 

সাক্ষাৎ শেষে বেরিয়ে যাওয়ার সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ভাসানীর পরিবারের পক্ষ থেকে তাঁর ছোট মেয়ে মাহমুদা খানম ভাসানী। তিনি বলেন, 'বেগম জিয়া কথা বলতে পারছেন, তবে খুব ধীরে ধীরে। তিনি খুবই দুর্বল। তার সঙ্গে কথা হলে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।' তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার সুযোগ দেওয়ার দাবি জানাই।

ভাসানীর নাতি হাবিব হাসান মনার বলেন, `আমরা বেগম জিয়াকে দেখতে গিয়েছিলাম। তাঁর চিকিৎসকেরা বলছেন, বেগম জিয়ার অবস্থা খারাপ। তাঁকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ার দাবি জানাই ভাসানির পরিবারের পক্ষ থেকে।'

ভাসানীর পরিবারে সদস্যরা হলেন—বড় মেয়ে রিজিয়া ভাসানী, ছোট মেয়ে মাহমুদা খানম ভাসানী, নাতি মাহমুদুল হক শানু, হাবিব হাসান মনার, নাতনি সুরাইয়া সুলতানা। এ ছাড়া তাঁদের সঙ্গে ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু।

গত ১৩ নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। দলের পক্ষ থেকে বারবার বলা হচ্ছে, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। দেশের বাইরে তাঁর চিকিৎসা করাটা খুব জরুরি বলে জানিয়েছেন চিকিৎসকেরা। কিন্তু সরকারের অনুমতি না পাওয়ায় সেটা সম্ভব হচ্ছে না।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    তথ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

    সরকারের পতন শুরু হয়ে গেছে: মির্জা ফখরুল

    আ.লীগ হাইকমান্ডের নির্দেশে ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি

    নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি

    শেরপুরে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিলে পুলিশের বাধা

    ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

    উড়োজাহাজের ধাক্কায় কক্সবাজারে ২ গরুর মৃত্যু, রক্ষা পেলেন ৯৪ জন যাত্রী

    পটুয়াখালীতে ইউনিয়ন আ. লীগের কমিটি নিয়ে উত্তাপ, কাল অর্ধদিবস হরতাল

    তথ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

    পরের ব্যালন ডি’অর বেনজেমার হাতে দেখছেন রিয়াল কোচ