Alexa
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সেকশন

 

ঈশ্বরদীতে এক দিনে দুজনের মরদেহ উদ্ধার

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১১:৫০

প্রতীকী ছবি পাবনার ঈশ্বরদীতে এক দিনে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের পৃথক দুটি এলাকা থেকে দুজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। 

মৃতরা হলেন ঈশ্বরদী শহরের পশ্চিম টেংরি বাবুপাড়া রেল কলোনি এলাকার মৃত ফজলুল হকের ছেলে সোহেল আফ্রিদি (২৩)। তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। অপরজন শহরের রহিমপুর এলাকার রেজউল করিমের ছেলে মনির হোসেন (১৮)। 

স্থানীয়রা জানান, গতকাল দুপুরে আফ্রিদিকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় শাড়ি প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখেন পরিবারের সদস্যরা। একই দিন বিকেল ৫টার দিকে মনিরকে তাঁর শোয়ার ঘরে আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন পরিবারের লোকজন। ঘটনা দুটির খবর পেয়ে ঈশ্বরদী থানার পুলিশ সন্ধ্যার মধ্যেই দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পরিবারের বরাত দিয়ে থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মাসুম বলেন, ২০১৬ সালে প্রেম করে বিয়ে করেন আফ্রিদি। দীর্ঘদিন ধরে স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের টানাপোড়েন চলছিল। ওই কলহের কারণে হয়তো গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আফ্রিদি। 

মৃত মনিরের বিষয়ে তিনি বলেন, ঢাকায় থাকা অবস্থায় মোবাইলে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় তাঁর। মেয়েটি বয়সে অনেক বড়। প্রায় দুই সপ্তাহ আগে ওই মেয়েকে ঢাকা থেকে বিয়ে করে ঈশ্বরদীর বাসায় নিয়ে আসেন তিনি। বিয়ের এক সপ্তাহের মাথায় তাঁদের মধ্যে শুরু হয় কলহ। দুই দিন আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রী তাঁর বাবার বাড়িতে চলে যান। ওই কলহের কারণে অভিমান করে আত্মহত্যা করেন তিনি।

ঈশ্বরদী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, দুজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। সুরতহালের সময় তাঁদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, কলহের কারণে দুজন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    শেরপুরে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিলে পুলিশের বাধা

    রাতের অভিযানে ভাঙা হলো চিমনি, সকালেই চালু

    শেরপুরে দুই শিক্ষার্থীকে পিষে দিল পাথরবাহী ট্রাক

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

    শেরপুরে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিলে পুলিশের বাধা

    ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

    উড়োজাহাজের ধাক্কায় কক্সবাজারে ২ গরুর মৃত্যু, রক্ষা পেলেন ৯৪ জন যাত্রী

    পটুয়াখালীতে ইউনিয়ন আ. লীগের কমিটি নিয়ে উত্তাপ, কাল অর্ধদিবস হরতাল

    তথ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

    পরের ব্যালন ডি’অর বেনজেমার হাতে দেখছেন রিয়াল কোচ