Alexa
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সেকশন

 

সরে দাঁড়ালেন দুই চেয়ারম্যান প্রার্থী

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৬:৫৬

 মধুপুরের দুই ইউনিয়ন পরিষদের (ইউপি) দুজন বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা ট্রাক মালিক সমিতির কার্যালয়ে আলাদা সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তাঁরা।

জানা গেছে, উপজেলার মির্জাবাড়ী ইউপিতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিককে মনোনয়ন দেওয়া হয়। কিন্তু দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজহারুল ইসলাম। এদিকে আলোকদিয়া ইউপিতে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু সাইদ তালুকদার দুলাল। সেখানে দলের সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন মমিনুল হক মুকুল।

পরে বৃহস্পতিবার আজহারুল ইসলাম ও মমিনুল হক মুকুল দুজনেই পৃথকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের সিদ্ধান্তের প্রতি আস্থা রেখে নির্বাচন থেকে সরে দাঁড়ান। তাঁরা নৌকার বিজয়ের জন্য কাজ করবেন বলেও ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, সহসভাপতি ইয়াকুব আলী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসিরসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ক্যারম প্র‌তি‌যো‌গিতার ফাইনাল

    ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্র বিতরণ

    শেরপুরে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিলে পুলিশের বাধা

    ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

    উড়োজাহাজের ধাক্কায় কক্সবাজারে ২ গরুর মৃত্যু, রক্ষা পেলেন ৯৪ জন যাত্রী

    পটুয়াখালীতে ইউনিয়ন আ. লীগের কমিটি নিয়ে উত্তাপ, কাল অর্ধদিবস হরতাল

    তথ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

    পরের ব্যালন ডি’অর বেনজেমার হাতে দেখছেন রিয়াল কোচ