Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

হায়াত মউত আল্লাহর হাতে, খালেদা জিয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের

আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৫:৫৯

 আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার অনুমতি না দেওয়া প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মানুষের হায়াত মউত আল্লাহর হাতে। চিকিৎসা প্রয়োজন, সেটা করাতে হবে। প্রধানমন্ত্রী বলেছেন, বিদেশ থেকে ভালো চিকিৎসক আনা দরকার হলে আনতে পারবে তারা। কিন্তু সরকার তো গলাটিপে মারছে না, তাই একজন মানুষ মরে গেলে এর দায় সরকারের ওপর ফেলে দেবেন না, এটা ঠিক নয়। মানুষের বেঁচে থাকার একটা নির্দিষ্ট সময়সীমা আছে। অসুস্থ হয়ে অনেকেই মারা যায়। কিন্তু কথায় কথায় সরকারের ওপর দায় চাপাবেন, এটা ঠিক নয়। 

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন প্রধান অতিথির বক্তব্যে এমনটি বলেন সেতুমন্ত্রী। 

ওবায়দুল কাদের আরও বলেন, আইনের বাইরে গিয়ে নির্বাহী আদেশের বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মানবিক দৃষ্টান্ত দেখিয়েছেন তার তুলনা হয় না। যার ফলে খালেদা জিয়া এখন বাসায়। কিন্তু বিএনপি বলে এটা তাদের আন্দোলনের ফসল। 

বিএনপি বেগম জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে যতটা না চিন্তিত তার চেয়ে এটা নিয়ে রাজনীতি করছেন বেশি। এটাকে একটা রাজনীতিক ইস্যু বানানো হয়েছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এমপি, সাধারণ সম্পাদক ওসমান আলীসহ বিভাগীয় পর্যায়ের পরিবহন নেতারা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    খালেদার চিকিৎসা নিয়ে আইন মন্ত্রণালয় থেকে কোনো ইঙ্গিত আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

    আলালকে ক্ষমা চাইতে বললেন কাদের 

    দৌলতদিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    প্রিয় বালিশ নিয়েই দেশে ফিরলেন রিজওয়ান

    হেডের সেঞ্চুরিতে বড় লিড অস্ট্রেলিয়ার

    শিবচরে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১ 

    খালেদার চিকিৎসা নিয়ে আইন মন্ত্রণালয় থেকে কোনো ইঙ্গিত আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী