Alexa
সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

বিএনপির আন্দোলনকে ভয় পায় না আ.লীগ: ওবায়দুল কাদের

আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১৬:৫৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি  বিএনপি এক দফা অথবা দশ দফা আন্দোলন করুক, তাতে আওয়ামী লীগের কিছু যায় আসে না, কারণ আওয়ামী লীগ আন্দোলনে ভয় পায় না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার জাতীয় সংসদ ভবন এলাকার বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ রাজপথের সংগঠন, আন্দোলন সংগ্রাম করেই  ক্ষমতায় এসেছে।

কাদের বলেন, অতীতেও দেশবাসী বিএনপির দফাভিত্তিক আন্দোলন দেখেছে, তাদের আন্দোলন রাজপথে নয়, তাদের আন্দোলন হচ্ছে ফেসবুক আর মিডিয়ানির্ভর।

খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনে ব্যর্থ বিএনপির আবার গণ-আন্দোলনের হুমকি বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের এসব হুমকি-ধমকি নিজেদের পদ-পদবি টিকিয়ে রাখার জন্যই। বিএনপি নেতারা তাঁদের আন্দোলনের সক্ষমতা সম্পর্কে ভালোই জানেন তবু তাঁরা কর্মী-সমর্থকদের রোষানল থেকে বাঁচতে গণমাধ্যমে লিপ-সার্ভিস দিয়ে যাচ্ছেন অবিরাম।

বিএনপি নেতারা গত এক যুগের বেশি সময় ধরে নানান ইস্যুতে আন্দোলন আর সরকার পতনের হুমকি দিয়ে আসছেন, প্রকৃতপক্ষে এসব হুমকি সরকার ও জনগণের মনে কোনোরূপ আগ্রহ বা উদ্বেগ সৃষ্টি করতে পারেনি বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা সরকার বিএনপির হাতে কখনো ইস্যু তুলে দেবে না, তাই জনগণের সঙ্গে সংশ্লিষ্ট যেকোনো ইস্যুতে সরকার সব সময়ই সক্রিয় ও তৎপর।

ইউনিয়ন পরিষদের তৃতীয় দফা নির্বাচন আসন্ন এবং চতুর্থ দফা নির্বাচনে মনোনয়নপ্রক্রিয়া এগিয়ে  চলছে, এর পর পঞ্চম ধাপও সমাগত। ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে দলের নেতা-কর্মীদের আবারও দলীয় শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানান তিনি। 

কাদের বলেন, দলের মনোনয়নকে উপেক্ষা করে যাঁরা বিদ্রোহ করছেন বা বিদ্রোহীদের উসকানি দিচ্ছেন তাঁদের বিভাগীয় সাংগঠনিক সম্পাদকদের তালিকা প্রস্তুত করার নির্দেশনা দেওয়া হয়েছে।

যাঁরা সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হবে, দলের সিদ্ধান্তের বিরুদ্ধে কাজ করবে তাঁদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ার করে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছাত্রলীগ সভাপতি জয় ‘ছাত্রদল’ করতেন, দাবি সহসভাপতির

    দেশকে বিরোধী দলশূন্য করতে চায় সরকার: রিজভী

    পলাশবাড়ীতে বিদ্যুতায়িত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

    ‘নাসিক নির্বাচনে নেতিবাচক ও উন্নয়নবিমুখ রাজনীতির চরম ভরাডুবি হয়েছে’

    বগুড়ায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রী নিহত 

    মনের বাড়িই আসল ঠিকানা

    পাথরঘাটায় এক মাছের দাম ১ লাখ ১২ হাজার টাকা

    দ্বিতীয়বার করোনা আক্রান্ত আসাদুজ্জামান নূর