Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কলাপাড়ায় ৩ ইউপিতে নৌকার প্রার্থী চূড়ান্ত

আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১১:৪১

কলাপাড়ার ৩ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। ছবি: সংগৃহীত আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর কলাপাড়ার ৩ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করে মনোনয়ন দেওয়া হয়েছে। গতকাল রোববার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়। 

তাঁদের মধ্যে উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, চাকামইয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হ‌ুমায়ূন কবির কেরামত হাওলাদার এবং নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. বালুল মিয়াকে নৌকা প্রতীকের প্রার্থী মনোনীত করা হয়। 

এ বিষয়ে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রভাষক ইউসুফ আলী বলেন, এ উপজেলায় তিনটি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। 

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. আবদুর রশিদ আজকের পত্রিকাকে বলেন, তৃতীয় ধাপে কলাপাড়ার চাকামইয়া, টিয়াখালী ও নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরই মধ্যে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা চেয়ারম্যান এবং সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ২৯ নভেম্বর বাছাই, ৬ ডিসেম্বর প্রত্যাহারের শেষ তারিখ। 

উল্লেখ্য, এর আগে ধানমন্ডির দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে উপজেলার তিনটি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন। পরে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দরা এসব প্রার্থীদের তথ্য বিশ্লেষণ করে দলীয় সভানেত্রীর নির্দেশক্রমে গতকাল দুপুরে কলাপাড়া উপজেলার তিনটি ইউনিয়নের নৌকার মাঝিদের নামের তালিকা প্রকাশ করেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়ি লুটের অভিযোগ

    পাকুন্দিয়ায় স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ

    বন কর্মকর্তার বিরুদ্ধে ১০ লক্ষাধিক টাকার গাছ বিক্রি করার অভিযোগ

    বগুড়া জেলা আ. লীগের উপদেষ্টা মতিউল ইসলাম মারা গেছেন  

    ফুলপুরে নির্বাচনী সহিংসতায় আহত ১০, থানায় মামলা 

    সামাজিক মাধ্যমে বিভ্রান্তি রোধে ডিসিদের তৎপর থাকতে হবে: তথ্যমন্ত্রী 

    শ্রীপুরে মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন দুটি বগি লাইনচ্যুত

    আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে সর্বোচ্চ ৩ বাংলাদেশি

    বদলগাছীতে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী ৭ ব্যক্তি গ্রেপ্তার 

    সরকারি চাকরি

    ৮টি পদে জনবল নেবে জেলা প্রশাসকের কার্যালয়, বরিশাল

    মাশরাফির গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কম্বল বিতরণ উদ্বোধন