Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

আজকের রাশিফল

আপডেট : ২১ নভেম্বর ২০২১, ১৮:৫৭

 মেষ
(২১ মার্চ-২০ এপ্রিল)

সৃজনশীল কর্মকাণ্ডের জন্য সম্মাননা পেতে পারেন। পরিবারের কারও অসুস্থতা আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

বৃষ
(২১ এপ্রিল-২১ মে)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। চাকরিতে কারও কারও কর্মস্থলে পরিবর্তনের সম্ভাবনা আছে। মামলার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে।

মিথুন
(২২ মে-২১ জুন)

বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট
(২২ জুন-২২ জুলাই)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। সৃজনশীল কাজে যুক্তদের সুখবর আসতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।
কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে 
পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

সিংহ
(২৩ জুলাই-২৩ আগস্ট)

বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

কন্যা
(২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

তুলা
(২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করতে পারে। পারিবারের অন্যদের মতামতকে আজ গুরুত্ব দিতে হবে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। প্রেমের বিয়েতে অভিভাবকের সম্মতি পেতে পারেন।

বৃশ্চিক
(২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। মামলা থেকে দূরে থাকুন। আজ আর্থিক সহায়তা পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু
(২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। সৃজনশীল কাজে যুক্তদের জন্য সুসংবাদ। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

মকর
(২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

শিল্পকলা কিংবা সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

কুম্ভ
(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ।

­­­­মীন
(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে। ব্যবসায়িক লেনদেন শুভ। স্বাস্থ্য ভালো যাবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    একের সঙ্গে হরেক

    আজকের রাশিফল

    সুন্দরবনের জার্নাল

    হংস মাংস খাইব শীতে

    আজকের রাশিফল

    যাত্রীদের নিরাপত্তায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বেড়া

    নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

    শিক্ষককে মারধর করে অব্যাহতিপত্রে সাক্ষর নেওয়ার অভিযোগ

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    ইউক্রেনে ‘মারণাস্ত্র সহায়তা’ পাঠালো যুক্তরাষ্ট্র