Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

র‍্যাডিসনের ২০ তলা থেকে লাফ দেওয়া যুবকটি মানসিক ভারসাম্যহীন: পুলিশ

আপডেট : ১৬ নভেম্বর ২০২১, ২২:২৫

 হোটেল রেডিসন ব্লু। ছবি: আজকের পত্রিকা  চট্টগ্রাম নগরের পাঁচ তারকা হোটেল র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর ২০ তলা থেকে লাফ দেওয়া আরিফ কবীর (২৪) ১০ বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনায় আরিফের মা ফারহানা দোজা কোতোয়ালি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

এই ঘটনার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানা-পুলিশের উপপরিদর্শক শিমুল চন্দ্র দাশ আজকের পত্রিকাকে জানান, বিকেলের দিকে আরিফের মা থানায় আসেন। তিনি জানান, তাঁর ছেলের বয়স যখন ১৫ বছর তখন থেকে অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রোগে ভুগছিলেন। প্রায় সময় কাউকে না জানিয়ে বাসা থেকে বের হয়ে যেতেন। 

আরিফ কবীর ঢাকার মোহাম্মদপুর থানার তাজমহল রোডের মৃত এনামুল কবীরের ছেলে। তাঁর বাবা সরকারি কর্মকর্তা ছিলেন। ২০১৮ সালে মৃত্যুবরণ করেন। তাঁরা দুই ভাই এক বোন। আরিফ ছিলেন সবার বড়। আরিফ ঢাকার উত্তরায় একটি ইংলিশ মিডিয়াম স্কুলে পড়তেন। ও লেভেল শেষ করলেও ‘এ’ লেভেল শেষ করেননি। 

মায়ের বরাতে শিমুল চন্দ্র দাশ জানান, ৯ নভেম্বর মায়ের সঙ্গে কথা-কাটাকাটির জেরে বাসা থেকে বের হয়ে পড়েন। ১০ তারিখে গুলশানের তাঁর এক বন্ধুর বাসায় আছেন বলে তাঁর মাকে জানান। পরে তিন দিন তাঁর মোবাইল ফোনটি বন্ধ ছিল। ১৪ নভেম্বর কক্সবাজারে যান। 

গতকাল সোমবার বিকেলে চট্টগ্রামে আসেন। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে র‍্যাডিসনে ঢোকেন। পরে হোটেলটির ২০ তলায় যান। জায়গাটি ছিল ওপেন স্পেস। সেখানে নাশতার অর্ডার দেন। ধীরে ধীরে নাশতা করছিলেন তিনি। হঠাৎ ৮টা ৫০ মিনিটের দিকে নিচে লাফ দেন। তাঁর নাশতার বিল হয় ২ হাজার ৭০০ টাকা।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ‘তিনি যখন লাফ দেন ওই সময় দুজন বিদেশিও ছিলেন। তাঁরা বলেছেন, যুবকটি হঠাৎ লাফ দিয়েছেন। তবুও আমরা অধিকতর তদন্ত করছি।’ 

এদিকে র‍্যাডিসন ব্লুর কর্তৃপক্ষ সন্ধ্যায় খুদে বার্তায় জানায়, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানানো যাচ্ছে যে গতকাল স্বপ্রণোদিত একটি মৃত্যুর ঘটনা ঘটে। আইনশৃঙ্খলাবাহিনী ঘটনাটি তদন্ত করছে। নিহতের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। কঠিন সময়ে পরিবারের পাশে আছি।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কুসিক নির্বাচন সুষ্ঠু করতে রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থীর ৭ প্রস্তাবনা

    কুসিক নির্বাচন: প্রার্থিতা ফিরে পেয়েছেন ৬ জন, বাতিল ৩ 

    অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, আটক স্বামী 

    যাত্রাবাড়ীর মাতুয়াইলে ড্রামের ভেতর থেকে মরদেহ উদ্ধার

    ইটবোঝাই ট্রাক্টরের চাপায় নিহত শিশু

    জুয়ায় ১০০ টাকা হেরে আত্মগোপনে ১২ বছর 

    স্বামী-সতিনকে ফাঁসাতে শিশু সন্তানকে হত্যার অভিযোগ, আদালতে মামলা

    কিশোরের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

    ফেসবুক-টিকটক সূত্রে পরিণয়, তরুণীকে ভারতে পাচার

    ফজলি আমের জিআই পেল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ দুই জেলায়

    নেত্রকোনায় কুপিয়ে জখম করা সেই স্কুলছাত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা

    ‘কমলগঞ্জে ছাত্রলীগের কর্মীর চেয়ে সিভি নেতা বেশি’