Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

হলিউডে শাকিবের ছবির শুটিং

আপডেট : ১৫ নভেম্বর ২০২১, ২১:১০

নিউ ইয়র্কের টাইমস স্কয়ারের সামনে শাকিব খান। ছবি: ফেসবুক যুক্তরাষ্ট্র থেকে শাকিব খান নতুন ছবির ঘোষণা দিলেন। সোমবার (১৪ নভেম্বর) নিউইয়র্কে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এর আসরে অংশ নিয়েছেন তিনি। অনুষ্ঠানটিতে পারফর্মও করেন এই তারকা।

সে সময় মঞ্চে উঠে দর্শকদের উদ্দেশে নতুন ছবির ঘোষণা দেন শাকিব। তখন শাকিবের পাশে ছিলেন দেশবরেণ্য সাংস্কৃতিকব্যক্তিত্ব, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।

মঞ্চে উঠে শাকিব খান বলেন, ‘আমাদের বাংলাদেশি সিনেমা দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার পরিকল্পনা করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এখান ছবিটি রিলিজও হয়ে যেত।’ 

টাইমস স্কয়ারের সামনে শাকিব খান ও পরিচালক হিমেল আশরাফ। ছবি: ফেসবুক তিনি আরও জানান, বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে দিতে সব সময়ই তিনি চেষ্টা করে গেছেন।

নাম ঠিক না হওয়া এই ছবিটি শাকিব খান নিজেই প্রযোজনা করবেন বলে জানিয়েছেন। আর পরিচালনা করবেন যুক্তরাষ্ট্রপ্রবাসী নির্মাতা হিমেল আশরাফ। জানা যায়, নতুন এই ছবির গল্প ও চিত্রনাট্য হিমেশ আশরাফেরই। আগামী বছর ছবিটির ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস অ্যাঞ্জেলেস, নিউইয়র্ক ও হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে।

শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকা এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এ ছাড়া যুক্তরাষ্ট্রপ্রবাসী দেশের একাধিক গুণী শিল্পীও এতে রয়েছেন। 

নিউইয়র্কে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এর আসরে শাকিব খান। ছবি: ফেসবুক চ্যানেল আইয়ের আয়োজন শেষে আরও কিছু একক পারফর্মে দেখা যাবে শাকিবকে। আগামী ৪ ডিসেম্বর তিনি অংশ নেবেন ‘ঢালিউড অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে। সব শেষে ৫ ডিসেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

২০১৭ সালে শাকিবকে নিয়ে এসকে ফিল্মসের ব্যানারে ‘প্রিয়তমা’ নামের একটি ছবি বানাতে চেয়েছিলেন পরিচালক হিমেল। সেই সিনেমার শুটিং হয়নি। পরিচালক জানান, ২০১৮ সাল থেকে তিনি নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন। করোনার জন্য মাঝখানে দুই বছর পৃথিবী স্থবির হয়ে রইল। ২০২২ সালে শুটিংয়ের প্ল্যান আছে এই ছবিরও।

এই দুই সিনেমার বাইরে শাকিবকে নিয়ে ‘মায়া’ নামে আরও একটি সিনেমা বানাবেন বলে জানালেন হিমেল আশরাফ। সবগুলো ছবি প্রযোজনা করবেন শাকিব খান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘আলপিন’ ছবিতে একসঙ্গে মিলন, ববি ও সাঞ্জু

    হৃতিকের মতো হতে চান মাধবন

    আজ থেকে একুশে টিভিতে ‘ব্লু হোয়েল’

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    আহত শিক্ষার্থীদের চিকিৎসার দায়িত্ব নিল শাবিপ্রবি প্রশাসন

    সৌদি আরবে পাওয়া গেল ৪৫০০ বছর আগের মহাসড়ক

    ‘আপনার সার্ভিসের আর প্রয়োজন নেই’, শিক্ষকদের অব্যাহতির চিঠি

    বিএসআরএম কারখানায় ৩ শ্রমিক বিদ্যুতায়িত